চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদলের বিক্ষোভ মিছিল

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| বুধবার, ১৩ জুন , ২০১৮ সময় ০১:৪২ পূর্বাহ্ণ

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কারামুক্তি ও জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির সংগ্রামী সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুকে অন্যায়ভাবে গ্রেফতারের প্রতিবাদে চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদলের উদ্যোগে এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে নগরীর ডি.সি হিল থেকে শুরু হয়ে লাভলেইন, নূর আহমদ সড়ক প্রদক্ষিণ শেষে নাসিমন ভবনের সামনে গিয়ে মিছিল শেষ হয়।

মিছিল পরবর্তী বিক্ষোভ সমাবেশ সংগঠনের সভাপতি মোঃ শাহাজাহানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মো. আজগরের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে বক্তাগণ বলেন, সরকার দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারারুদ্ধ করে ও বিএনপি’র নেতাকর্মীদের গ্রেফতার, নির্যাতন, হয়রানী করে ক্ষমতাকে চিরস্থায়ী করতে চাই। তারই ধারাবাহিকতায় সুলতান সালাউদ্দিন টুকুকে অন্যায়ভাবে গ্রেফতার করা হয়েছে।  বক্তাগণ এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে সালাউদ্দিন টুকুর মুক্তি দাবী করেন।

বক্তাগণ হুঁশিয়ারী উচ্চারণ করে বলেন, এভাবে নির্যাতন করে ক্ষমতা ধরে রাখা যায় না। জনতার ঐক্যবদ্ধ আন্দোলন সংগ্রামের মাধ্যমে স্বৈরাচারী সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে এবং দেশনেত্রী সহ সকল নেতাকর্মীদের মুক্ত করা হবে।

সমাবেশে আরো উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি শাহাজাহান চৌধুরী, সিনিয়র যুগ্ম সম্পদাক মোজ্জামেল হক, যুবদল নেতা মোঃ হাসান, জসীম উদ্দিন, মুহাম্মদ মামুনুর রশীদ, হারেজ আহমদ, শাখাওয়াত হোসেন, আবদুল আলম নিরব, নুুরুল আবছার, জসীম উদ্দিন, হেলাল উদ্দিন রুবেল, মো. ইউনুছ, সালেহ জহুর, মোঃ শফি, আবুর হোসেন, আবদুস সবুর, আব্বাস উদ্দিন, শাহাদাত, শাহাজাহান, জহির, কাইয়ুম, সেলিম, তৈয়ব, মাসুদুর রহমান, সঞ্চয় চক্রবর্ত্তী মানিক, খায়ের আহমদ, আনোয়ার হোসেন মিঞা, পটল, বজল, জাহাঙ্গীর, সাজ্জাদ, হেলাল উদ্দিন প্রমুখ।