‘চট্টগ্রাম তরুণ লেখক সংসদ’র মুক্তিযুদ্ধা বিষয়ক কবিতা পাঠ অনুষ্ঠিত

প্রকাশ:| শুক্রবার, ১৪ মার্চ , ২০১৪ সময় ১০:৩৮ অপরাহ্ণ

¬¬¬¬
চট্টগ্রাম তরুণ লেখক সংসদ এর উদ্যোগে ১৯ তম মাসিক সাহিত্য আড্ডা ১৪ মার্চ ২০১৪ইং রোজ শুক্রবার বিকাল ০৪.০০ টায় নগরীর জাতিসংঘ পার্কে অনুষ্ঠিত হয়। এবারের বিষয়বস্তু ছিলো, মুক্তিযুদ্ধা বিষয়ক ছড়াÑ কবিতা পাঠ।

এস. ইলিয়াস বাবরের সভাপতিত্বে অনুষ্ঠিত আড্ডায় আলোচক হিসেবে উপস্থিত ছিলেন,বিশিষ্ট কবি ও প্রাবন্ধিক সাইদুল আরফিন। অনুষ্ঠান পরিচালনা করেন সহ সভাপতি রাজীব শীল ও স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক সনেট দেব।
আড্ডায় স্বরচিত লেখা পাঠ করেন, এস. ইলিয়াস বাবর; সনেট দেব; বিদ্যুৎ দেব; অভিলাষ মাহমুদ; আহমেদ পলাশ; বিটুল কান্তি দেব, ইমরান হোসেন এমি,আবদুস সামাদ রাজু,আরকানুল ইসলাম , জনার্দন তালুকদার , আল জাবির , ওসমান মাহমুদ , নয়ন কান্তি দাশ , ইয়ামিন চৌধূরী ইমন, কে এম বেলাল উদ্দীন হৃদয়, এইচ এম সিরাজ , রাজীব মিত্র, মখছুদ চৌধুরী , সৌরভ চক্রবত্তী, মনজুর আলম রনি । অনুভূতি প্রকাশ করেন, কবির আহম্মদ,কাজী মুহাম্মদ সোলাইমান ও ফেরদৌসী আকতার।
পরে স্বরচিত লেখা নিয়ে আলোচনা করেন, কবি ও প্রাবন্ধিক সাইদুল আরফিন। তিনি তরুণদের লেখালিখিতে আসার প্রবনতাকে সাধুবাদ জানায়।পাশাপাশি তরুণদের প্রচুর বই পড়ার জন্য অনুপ্রেরনা দেন। আলোচকদের বিবেচনায় সেরা লেখক নির্বাচন করা হয় আরকানুল ইসলাম কে । সভাপতি এস. ইলিয়াস বাবরের সমাপনী বক্তব্যের মাধ্যমে আড্ডার সমাপ্তি ঘোষনা করা হয়।