চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বাস ও সিএনজি সংঘর্ষে ৬ জন নিহত

প্রকাশ:| শনিবার, ২০ ডিসেম্বর , ২০১৪ সময় ১১:৫২ অপরাহ্ণ

চট্টগ্রামের সাতকানিয়া জাফর আহমেদ ডিগ্রি কলেজের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে যাত্রীবাহী বাস ও সিএনজি অটোরিক্শার মুখোমুখি সংঘর্ষে ৬ জন নিহত হয়েছে। তারা সবাই সিএনজি অটোরিক্শার যাত্রী বলে জানা গেছে।

শনিবার সন্ধ্যা ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- অমূল্য দাশ (৫৫), জসিম উদ্দিন (৩৫), শামসুল আলম (৮০), মো. শাহরিয়ার (১৫), মোহাম্মদ সৈয়দ (৩৫) ও মো. শোয়েব (১৭)। এদের মধ্যে প্রথম পাঁচজন ঘটনাস্থলেই মারা যান এবং শোয়েবকে আশঙ্কাজনক অবস্থায় সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম জেলা ট্রাফিক পুলিশের পরির্দশক (দক্ষিণ) নাজমুল ইসলাম বলেন, ‘কক্সবাজার থেকে এস আলম পরিবহনের একটি বাস যাত্রী নিয়ে চট্টগ্রাম আসছিল। বিপরীত দিক থেকে চন্দনাইশ উপজেলার দোহাজারী বাজার থেকে সিএনজি অটোরিকশা করে কেরানীহাট যাচ্ছিলেন ৫ জন সিএনজি আরোহী। পথিমধ্যে মহাসড়কের সাতকানিয়ার রৌশনাহটের জাফর আহমেদ কলেজের সামনে বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই সিএনজি চালকসহ ছয় জন মারা যান।’

তিনি বলেন, ‘পুলিশ মরদেহ উদ্ধার করে মহাসড়কের পাশে রেখেছে। তারা সবাই স্থানীয় লোকজন। দুর্ঘটনার শিকার অকোরিকশা ও এস আলম পরিবহনের বাসটি হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে। তবে বাসচালক ও হেলপার পালিয়ে গেছে।