চট্টগ্রাম আইন কলেজ ছাত্রদলের বিক্ষোভ মিছিল

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| বুধবার, ১১ জুলাই , ২০১৮ সময় ১১:০০ অপরাহ্ণ

বিএনপি চেয়ারপার্সন ও সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া এবং ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকারসহ সকল রাজবন্ধীদের মুক্তির দাবিতে চট্টগ্রাম আইন কলেজ ছাত্রদলের সভাপতি রবিউল হোসেন রবির সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ আলমগীরের সঞ্চালনায় বিক্ষোভ মিছিলোত্তর সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলটি কলেজ ক্যাম্পাস থেকে বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পূনরায় কলেজ ক্যাম্পাসে এসে শেষ হয়। বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর ছাত্রদল নেতা ও চট্টগ্রাম আইন কলেজ ছাত্রদলের সাবেক সহ-সভাপতি বাবুল আকতার। তিনি বলেন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় গ্রেফতার করে অন্ধকার কারাগারে বন্দি রাখার মাধ্যমে অবৈধ সরকার প্রমাণ করেছে গণতন্ত্র আজ ভুলন্ঠিত, অনতিবিলম্বে বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিতে হবে।
সমাবেশে আরো বক্তব্য রাখেন, আইন কলেজ ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি দিদারুল আলম টিপু, সহ-সভাপতি ইকবাল হোসেন, সহ-সভাপতি এসলাহ উদ্দিন সুমন, বায়েজিদ থানা ছাত্রদল নেতা সাইফুল ইসলাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদলের ধর্ম বিষয়ক সম্পাদক মোকারম কুতুবী, দক্ষিণ জেলা ছাত্রদল নেতা শামশুল হুদা ফাহিম, চট্টগ্রাম আইন কলেজ ছাত্রদলের দপ্তর সম্পাদক কাউসার, সহ-সাংগঠনিক সম্পাদক রিয়াজ উদ্দিন, মোঃ ইউসুফ, মোঃ জিয়াউল হক, সবুর, সরওয়ার, মোঃ সায়মন, মোঃ খাইরুদ্দীন, মোঃ ইসকান্দর বাবু, মোঃ শুভ, আবুল কাশেম, আজিজুল হক প্রমুখ।
বক্তারা আরও বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং ইসহাক সরকার সহ সকল রাজবন্দীদের অবিলম্বে মুক্তি প্রদান করা না হলে ছাত্র সমাজ দুর্বার আন্দোলনের মাধ্যমে অবৈধ সরকারের পতন ঘটাবে।


আরোও সংবাদ