চট্টগ্রামে ১২ মেয়র প্রার্থীর প্রার্থীতা প্রত্যাহার

প্রকাশ:| রবিবার, ১৩ ডিসেম্বর , ২০১৫ সময় ১০:২৯ অপরাহ্ণ

চট্টগ্রামের ১০ পৌরসভায় ১২ মেয়র প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন। সংশ্লিষ্ট রিটার্নিং অফিসার সূত্রে এ তথ্য জানা গেছে।

যেসব মেয়র প্রার্থী মনোনয়পত্র প্রত্যাহার করেছেন তারা হলেন, মিরসরাই পৌরসভায় এরশাহ উল্লাহ (জাতীয় পার্টি) ও মোজাহের হোসেন চৌধুরী (আ. লীগ বিদ্রোহী)। বারৈয়ারহাট পৌরসভায় স্বতন্ত্র প্রার্থী ফজলুল করিম ও রেজাউল করিম। রাঙ্গুনিয়া পৌরসভায় কামরুল ইসলাম চৌধুরী (আওয়ামী লীগ বিদ্রোহী), ইমাম হোসেন (আ.লীগ বিদ্রোহী), নুরুল আমিন (বিএনপি বিদ্রোহী) ও মফিজুল ইসলাম (বিএনপি বিদ্রোহী)। বাঁশখালী পৌরসভায় ইব্রাহিম আল হোসাইন (জাতীয় পার্টি)। রাউজান পৌরসভায় আনোয়ারুল ইসলাম চৌধুরী (আওয়ামী লীগের বিদ্রোহী) ও স্বপন কুমার নাথ (আওয়ামী লীগের বিদ্রোহী), পটিয়া পৌরসভায় আবু তাহের মুজাহেদী (ইসলামী ফ্রন্ট)।

এদিকে মিরসরাইয়ে সাধারন কাউন্সিলর পদে ৪ জন, বারৈয়ারহাটে কাউন্সিলর পদে ৪জন, সংরক্ষিত পদে ২জন, চন্দনাইশে কাউন্সিলর পদে একজন, সাতকানিয়া সাধারণ কাউন্সিলর পদে ৪জন, বাঁশখালীতে কাউন্সিলর পদে একজন ও সংরক্ষিত কাউন্সিলর পদে একজন এবং সীতাকুন্ডে সাধারণ কাউন্সিলর পদে ১৩ জন তাদের মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন।

প্রসঙ্গত চট্টগ্রামের ১০ পৌরসভায় ১৪ ডিসেম্বর প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হবে। ৩০ ডিসেম্বর এসব পৌরসভায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।


আরোও সংবাদ