চট্টগ্রামে হরতালের সমর্থনে বিভাগীয় শ্রমিক দলের মিছিল

প্রকাশ:| রবিবার, ২৫ জানুয়ারি , ২০১৫ সময় ১০:১৬ অপরাহ্ণ

২০ দলীয় জোটের ডাকা ৩৬ ঘন্টা হরতালের প্রথম দিনে জাতীয়তাবাদী শ্রমিক দল চট্টগ্রাম বিভাগীয় কমিটির উদ্যোগে সকাল ৯টায় এক মিছিল লালখান বাজার ওয়াসার মোড় হয়ে কাজির দেউরী মোড়ে এসে এক সংক্ষিপ্ত সমাবেশ বিভাগীয় শ্রমিক দলের সহ-সভাপতি স. ম জামালের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
চট্টগ্রামে হরতালের সমর্থনে বিভাগীয় শ্রমিক দলের মিছিল
এতে প্রধান অতিথি উপস্থিত ছিলেন বিএনপি’র সহ-শ্রমিক বিষয়ক সম্পাদক ও চট্টগ্রাম বিভাগীয় শ্রমিক দলের সভাপতি আলহাজ্ব এ.এম নাজিম উদ্দিন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় শ্রমিক দলের যুগ্ম-সম্পাদক ও চট্টগ্রাম বিভাগীয় শ্রমিক দলের সাধারণ সম্পাদক কাজী শেখ নুরুল্লাহ বাহার। বক্তব্য রাখেন বিভাগীয় শ্রমিক দলের সহ-সভাপতি তাহের আহমদ, আবদুল্লাহ হারুন আকঞ্জি, শফিকুর রহমান মজুমদার, আবু বক্কর সিদ্দিকী, খলিফা পট্টি শ্রমিক দলের সভাপতি আবুল হাসেম, আবদুল কাদের, এনামূল হক, কবির হোসেন, বাবুল, আলাউদ্দিন, মোঃ কাজী, মোঃ শহীদ, মোঃ রাসেল প্রমুখ।

প্রধান অতিথি এ.এম নাজিম উদ্দিন বলেন, দেশে বিরাজমান পরিস্থিতির জন্য সরকার নিজেই দায়ী। তিনি বলেন, অবরোধ সৃষ্টি করা হয়েছে সরকারের পক্ষ থেকে। ৫ই জানুয়ারী বিএনপিকে সুষ্টভাবে সমাবেশ করার অনুমতি দিলে দেশে এ ধরনের অরাজকতার সৃষ্টি হতো না। সাধারণ মানুষের মনে আতঙ্ক সৃষ্টি করার জন্য বিজিবিসহ গুরুত্বপূর্ন সংস্থাকে সরকার মাঠে নামিয়েছে। সরকার এসব সংস্থাকে জনগণের মুখোমুখি দাড় করিয়েছে।

বিরাজমান পরিস্থিতি সুষ্টভাবে ফিরিয়ে আনতে হলে প্রধানমন্ত্রীকে পদত্যাগ করে নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার গঠন করে পরিস্থিতি স্বাভাবিক করে আনতে সরকারের প্রতি আহবান জানান। >>প্রেস রিলিজ