চট্টগ্রামে রেল কর্মকর্তার বাসায় হামলা

প্রকাশ:| বুধবার, ৯ ডিসেম্বর , ২০১৫ সময় ১০:০৫ অপরাহ্ণ

হামলাচট্টগ্রাম নগরীর খুলশী থানার সেগুনবাগানস্থ রেলওয়ে পূর্বাঞ্চলের উপ প্রধান বাণিজ্যিক কর্মকর্তা জাকির হোসেনের সরকারী বাসভবনে হামলার ঘটনা ঘটেছে। মঙ্গলবার গভীর রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। অভিযোগ উঠেছে, রেলের ওয়েম্যান পদে ‘নিয়োগ পেতে’ নিয়োগ কমিটির এ সদস্যকে ভয়ভীতি দেখানোর জন্য তার সরকারি বাসায় হামলা চালায় দুর্বৃত্তরা।

জাকির হোসেন জানান, মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে এক দল দুর্বৃত্ত আমার বাসার সামনে এসে ইট ও ঢিল নিক্ষেপ করে জানালার কাঁচ ভাঙচুর করে। এসময় তারা আমার নাম ধরে গালমন্দ করার পাশাপাশি একজন অপরজনকে গুলি কর গুলি কর বলতে থাকে। পরে পুলিশকে খবর দিলে তারা পালিয়ে যায়।

তিনি আরো জানান, সদ্য অনুষ্ঠিত রেলওয়ের ওয়েম্যান নিয়োগ কমিটির সদস্য হওয়ায় বেশ কয়েকটি অনৈতিক তদবির এসেছিল আমার কাছে। হয়তো এই চক্রের কেউ আমাকে ভয় দেখানোর জন্য এই কাজ করতে পারে। আমি এ ঘটনায় থানায় একটি জিডি করেছি এবং প্রয়োজনীয় ব্যবস্থা নিতে জিএম মহোদয়ের কাছেও একটি আবেদন করেছি।

এ বিষয়ে খুলশী থানার ওসি নিজাম উদ্দিন বলেন, রেলওয়েতে একটি নিয়োগ কমিটিতে জাকির হোসেন আছেন। ভয় দেখানোর জন্য কেউ এ ঘটনা ঘটাতে পারে। আবার অন্য কোন কারণও থাকতে পারে। আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি তদন্ত করে দেখছি।