চট্টগ্রামে মিডিয়া কাপ ফুটবল শুরু ১৩ ফেব্রুয়ারি

প্রকাশ:| মঙ্গলবার, ১০ ফেব্রুয়ারি , ২০১৫ সময় ১০:৫৫ অপরাহ্ণ

১৩ ফেব্রুয়ারি থেকে সিজেকেএস প্রশিক্ষণ মাঠে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ স্পোটর্স জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (বিএসজেএ)-অনুপ বিশ্বাস মিডিয়া প্লেজার কাপ ফুটবল টুর্নামেন্ট। ওইদিন সকাল নয়টায় এ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করবেন বিসিবির সহ-সভাপতি ও সিজেকেএসের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন।
চট্টগ্রামে মিডিয়া কাপ ফুটবল শুরু ১৩ ফেব্রুয়ারি
[one_third_last]
মঙ্গলবার বিকালে বিএসজেএ চট্টগ্রামের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনের এসব তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন টুর্নামেন্ট উপ কমিটির আহবায়ক দেবাশীষ বড়ুয়া দেবু, সংগঠনের সহ-সভাপতি তমাল চৌধুরী, সাবেক সভাপতি সাইফুল্লাহ চৌধুরী ও বর্তমান সাধারণ সম্পাদক রুবেল খান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, বিএসজেএ চট্টগ্রামের উদ্যোগে আয়োজিত এই টুর্নামেন্টে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার শতাধিক সাংবাদিক অংশ নিচ্ছেন। মোট আটটি দলে বিভক্ত হয়ে সাংবাদিকরা এই টুর্নামেন্টে অংশ নিবেন। দলগুলোর নামকরণ করা হয়েছে প্রয়াত আটজন সাংবাদিকের নামে। এরমধ্যে বিএসজেএ চট্টগ্রামের প্রথম সভাপতি রেজাউল হক বাচ্চুর নামও রয়েছে। ’

কর্মব্যস্ত সাংবাদিকদের নির্মল বিনোদনের প্রয়াসে বিএসজেএ চট্টগ্রাম এই ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

আটটি দলের নাম হচ্ছে- রেজাউল হক বাচ্চু একাদশ, আকতারুন্নবী একাদশ, নজির আহমদ একাদশ, সেকান্দর হোসেন একাদশ, মো. বেলাল একাদশ, আ জ ম ওমর একাদশ, ওসমানুল হক একাদশ ও বদরুল হুদা চৌধুরী একাদশ।


আরোও সংবাদ