চট্টগ্রামে বসতগৃহে সন্ত্রাসী হামলা লুটপাট ও শ্লীলতাহানি- চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রকাশ:| শনিবার, ৬ সেপ্টেম্বর , ২০১৪ সময় ০৫:৩৪ অপরাহ্ণ

সংবাদ সম্মেলননগরীর ডবলমুরিং থানার অন্তর্গত পাঠানটুলী গায়েবী মসজিদ এলাকার এক ভুক্তভোগী পরিবারের সদস্য পারভিন আক্তার চট্টগ্রাম প্রেস ক্লাবে ৬ সেপ্টেম্বর সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, তাহার পিতা মৃত শফিউল আলম, চাচা নাজিম উদ্দিন ও চাচা জসিম উদ্দিন কর্তৃক বায়নাকৃত জায়গা থেকে উচ্ছেদের জন্য পার্শ্ববর্তী আলমগীর কবির গং ভাড়াটে সন্ত্রাসী দিয়ে লাটিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে তাদের বসতবাড়ি গুড়িয়ে দেয় এবং তাদের ঘরের ব্যবহার্য্য বিভিন্ন মালামাল ভাঙচুর এবং নগদ টাকা, স্বর্ণালঙ্কার লুটপাট করে। এই ব্যাপারে ডবলমুরিং থানায় একটি মামলা হয়েছে বলে তিনি উল্লেখ করেন। তিনি আরো বলেন, কিছু কিছু সংশ্লিষ্ট সন্ত্রাসীও পুলিশের হাতে গ্রেফতার হন। এই ঘটনা ৬.০৯.২০১৪ ইং দৈনিক কয়েকটি পত্রিকার – বেশ শিরোনাম হয়। এখনও পর্যন্ত সন্ত্রাসীরা ভুক্তভোগী পরিবারের লোকজনকে বিভিন্নভাবে হয়রানী ও হত্যার হুমকি ধমকি প্রদান করছে।

সংবাদ সম্মেলনে তিনি দাবি করেন, প্রশাসন যেন ন্যায় বিচারের স্বার্থে বিষয়টি গুরুত্ব সহকারে দেখেন এবং বায়নাকৃত জায়গাটি যাহা এখনো পর্যন্ত নির্যাতিতদের দখলে স্থিত আছে। সেই জায়গাটি যেন তাদের নামে রেজিস্ট্রি পাওয়ার সুযোগ দেওয়া হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবক আলী আকবর, আমিনুল হক বাবু, মাসুদুর রহমান, নির্যাতিত পরিবারের পক্ষে বিলকিস বেগম, কুলসুমা বেগম, পারুল আকতার, পারভিন আক্তার, শারমিন আক্তার, জেরিন আক্তার, মহিউদ্দিন, মো. জসিম, মো. নাজিম উদ্দিন প্রমুখ।


আরোও সংবাদ