ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের অভিষেক অনুষ্ঠিত

প্রকাশ:| মঙ্গলবার, ২০ মে , ২০১৪ সময় ১০:১১ অপরাহ্ণ

১২৩৪৫৬৭চট্টগ্রাম ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত নির্বাহী পরিষদের অভিষেক অনুষ্ঠিত হয়েছে। অভিষক অনুষ্ঠানে সংগঠনের উপদেষ্টাদের সংবর্ধনা দেয়া হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় অভিষেক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অ্যাসোসিয়েশনের বিদায়ি সভাপতি মঞ্জুরুল আলম মঞ্জু। চট্টগ্রামের সর্বস্তরের ফটোসাংবাদিকদের অংশগ্রহণে পুরো অনুষ্ঠান ছিল উৎসবমুখর।

অনুষ্ঠানে সংবর্ধিত উপদেষ্টারা হলেন, সংগঠনের সাবেক সভাপতি ও চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি আলী আব্বাস, অ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি দেবপ্রসাদ দাস দেবু, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক শিশির বড়ুয়া, বিএফইউজে নেতা আসিফ সিরাজ, বৈশাখী টিভির হেড অব নিউজ অশোক চৌধুরী, মাছরাঙা টিভির চট্টগ্রাম ব্যুরো প্রধান সমরেশ বৈদ্য, চট্টগ্রাম প্রেসক্লাবের সাংস্কৃতিক সম্পাদক রূপম চক্রবর্তী ও বৈশাখী টিভির চট্টগ্রাম ব্যুরোর প্রযোজক মোহাম্মদ ফারুক।

অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেসক্লাবের সাবেক সভাপতি ও রূপালী ব্যাংকের পরিচালক জনাব আবু সুফিয়ান। এতে আরও বক্তব্য রাখেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি এজাজ ইউসুফী, সাধারন সম্পাদক হাসান ফেরদৌস এবং চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারন সম্পাদক মহসিন চৌধুরী ও চট্টগ্রাম সাংবাদিক হাউজিং সোসাইটির চেয়ারম্যান মঈনুদ্দিন কাদেরী শওকত।

এছাড়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত সভাপতি দিদারুল আলম। অভিষেক অনুষ্ঠানে গান পরিবেশন করেন লিটন সেন ও লুবনা জান্নাত। গানের আগে অভিষেক উপলক্ষে কেক কাটা হয়।