চট্টগ্রামে পদবঞ্চিতদের বিক্ষোভ মিছিল,ছাত্রলীগ সভাপতি-সম্পাদককে অবাঞ্ছিত ঘোষণা

প্রকাশ:| রবিবার, ৩ নভেম্বর , ২০১৩ সময় ০৮:১০ অপরাহ্ণ

চট্টগ্রামে পদবঞ্চিত ছাত্রলীগ নেতাকর্মীদের বিক্ষোভ অব্যাহত রয়েছে।মহানগর ছাত্রলীগের সদ্যঘোষিত কমিটি বাতিলের দাবিতে রোববার বিকেলেও নগরীতে মিছিল ও সমাবেশ করেছেন তারা।

প্রত্যক্ষদর্শীরা জানান, নগরীর লালদীঘি মাঠ সংলগ্ন সিনেমা প্যালেস মোড় থেকে বের হওয়া মিছিলটি বিভিন্ন সড়ক ঘুরে জেলা পরিষদ চত্বরে গিয়ে শেষ হয়। সেখানেই অনুষ্ঠিত হয় বিক্ষোভ সমাবেশ।
চট্টগ্রামে পদবঞ্চিত ছাত্রলীগ নেতাকর্মীদের বিক্ষোভ
সমাবেশে ছাত্রলীগের পদবঞ্চিত নেতাকর্মীরা ত্যাগী ও পরীক্ষিত নেতাকর্মীদের মূল্যায়ন না হওয়ার জন্য সংগঠনের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদককে চট্টগ্রামে অবাঞ্ছিত ঘোষণা করেন।
বঙ্গবন্ধু ছাত্র পরিষদ চট্টগ্রাম মহানগর সভাপতি শেখ মহিউদ্দিন বাবু’র পরিচালনায় এতে বক্তব্য রাখেন ছাত্রলীগের কেন্দ্রীয় সদস্য দেবাশীষ আচার্য, নগর ছাত্রলীগ নেতা এয়াছিন আরাফাত, মো. ইউনুস, ফয়সাল বাপ্পী, রেজাউল করিম বিলাস, মো. জোবায়ের, সিটি কলেজ ছাত্রলীগ নেতা সুদীপ্ত বিশ্বাস, মেহেদী হাসান জুয়েল, এমইএস কলেজ ছাত্রলীগ নেতা ইব্রাহিম খলিল, অমিতাভ চৌধুরী বাবু এবং চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ সভাপতি মো. আরিফসহ পদবঞ্চিত নেতারা।

ছাত্রলীগের কেন্দ্রীয় সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন, নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সালাহউদ্দিন ও ওমর গনি এমইএস কলেজ ছাত্র সংসদের জিএস আরশাদুল আলম বাচ্চুকে চট্টগ্রামের যেখানে পাওয়া যাবে সেখানেই প্রতিহত করার ঘোষণা দেন তারা।নগর ছাত্রলীগের কমিটি নিয়ে তারা বাণিজ্য করেছেন বলে অভিযোগ করেন ছাত্রলীগের বিদ্রোহী নেতারা।


আরোও সংবাদ