চট্টগ্রামে দক্ষ ও নিষ্ঠাবান পুলিশ অফিসার পুরস্কৃত

প্রকাশ:| বৃহস্পতিবার, ১৪ মে , ২০১৫ সময় ০৯:১৯ অপরাহ্ণ

সিএমপি’র সম্মেলন কক্ষে পুলিশ কমিশনার আবদুল জলিল মন্ডল এঁর সভাপতিত্বে এপ্রিল-২০১৫মাসের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় অতিঃ পুলিশ কমিশনার (প্রশাসন, অর্থ ও ট্রাফিক) একেএম শহিদুর রহমান, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক উত্তর) মাসুদ-উল-হাসান, উপ-পুলিশ কমিশনার (ডিবি) কুসুম দেওয়ান, উপ-পুলিশ কমিশনার (সদর) ফারুক আহমেদ, উপ-পুলিশ কমিশনার (বন্দর) হারুন-উর-রশিদ হাযারী, র‌্যাব, সিআইডি এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর প্রতিনিধি উপস্থিত ছিলেন।
চট্টগ্রামে দক্ষ ও নিষ্ঠাবান পুলিশ অফিসার পুরস্কৃত
সভায় এপ্রিল/২০১৫ মাসে সিএমপি’র শ্রেষ্ঠ অফিসার হিসেবে মহানগর গোয়েন্দা বিভাগের এসআই- গোফরান, বন্দর থানার এসআই শিপন বড়ুয়া, পতেঙ্গা থানার এসআই-রাজীব শর্মা, কর্ণফুলী থানার এসআই মশারফ হোসাইন’সহ ১৫জনকে নগদ অর্থ ও সার্টিফিকেট প্রদান করা হয়।

বিগত মাসে নগরীর আইন-শৃঙ্খলা যেমন পুুলিশের নিয়ন্ত্রণে ছিল তেমনি সারা বছর ধরে নগরবাসীকে একই ধরনের সেবা দিতে নগর পুলিশ বদ্ধপরিকর। পুলিশ কমিশনার মহোদয় নগরীর আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সকল অফিসার’কে নির্দেশ প্রদান করেন এবং নগর পুলিশের উক্ত প্রচেষ্টা অব্যাহত রাখার পাশাপাশি নগরবাসীর নিকট পুলিশের কাজে সর্বাতœক সহযোগিতা কামনা করেন।