চট্টগ্রামে ছাত্রলীগের লাঠি সমাবেশ

প্রকাশ:| বুধবার, ১৮ ফেব্রুয়ারি , ২০১৫ সময় ০৭:৪৬ অপরাহ্ণ

প্রেস রিলিজ>>সহিংসতা ও নাশকতা সৃষ্টি, পেট্রোল বোমা মেরে মানুষ হত্যার প্রতিবাদে চট্টগ্রামে লাঠি সমাবেশ করেছে মহানগর ছাত্রলীগ।
চট্টগ্রামে ছাত্রলীগের লাঠি সমাবেশ
বুধবার নগরীর লালখান বাজার মোড়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সহসম্পাদক হাবিবুর রহমান তারেকের সভাপতিত্বে ও কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক মোহাম্মদ ইলিয়াছ উদ্দিনের পরিচালনায় লাঠি সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা বলেন, হরতাল গণতান্ত্রিক অধিকার হতে পারে, কিন্তু হরতালের নামে পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা মানবতা বিরোধী কাজ। আর ১৫ লক্ষ শিক্ষার্থীর শিক্ষাজীবন নিয়ে ছিনিমিনি খেলা গর্হিত কাজ। তাই হরতালের নামে জ্বালাও পোড়াও নাশকতা হলে ছাত্রলীগ লাঠি দিয়ে প্রতিরোধ গড়ে তুলবে।

সমাবেশে প্রধান অতিথি ছিলেন নগর ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক আরশেদুল আলম বাচ্চু, বিশেষ অতিথি ছিলেন নগর ছাত্রলীগের সাবেক অর্থ সম্পাদক আবু নাছের চৌধুরী আজাদ, যুবলীগ নেতা নুর উদ্দিন রাসেল, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা আলী রেজা পিন্টু, নাজমুস শাকিব, নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি, যুগ্ম সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর, উপ-ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ইমরান কামাল রনি, সদস্য সালাউদ্দিন বাবু।


আরোও সংবাদ