চট্টগ্রামের ১৬ আসনে প্রার্থী দিবে বিএনএফ: অাজাদ এম.পি

প্রকাশ:| বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর , ২০১৬ সময় ১১:৩১ অপরাহ্ণ

বিএনএফবোয়ালখালীতে মতবিনিময় সভায় বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট (বিএনএফ)-এর সভাপতি আবুল কালাম আজাদ এমপি বলেছেন, আগামী মার্চে দেশে আগাম নির্বাচন হতে পারে। সেই লক্ষে আমরা প্রস্তুতি শুরু করেছি। আগামী জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম মহানগরীর ৪টি আসনসহ চট্টগ্রাম জেলার ১৬টি আসনে একক প্রার্থী দেবে বিএনএফ।
আজ ২২ সেপ্টেম্বর বিএনএফ-এর চট্টগ্রাম মহানগর ও জেলা কমিটির সাথে মতবিনিময়কালে আবুল কালাম আজাদ এমপি এসব কথা বলেন। তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনএফ একটি শক্তিশালী বিরোধী দল হিসেবে নির্বাচনে অংশ গ্রহণ করবে। সেই লক্ষে সারাদেশে দলকে শক্তিশালী করার কাজ শুরু হয়েছে। চট্টগ্রাম যেহেতু আমার জন্মস্থান সেই জন্য চট্টগ্রাম থেকেই নির্বাচনী প্রস্তুতি শুরু করেছি। তিনি বলেন, এখন আর মধ্যবর্তী নির্বাচনের সময় নেই, নির্বাচন যদি হয় সেটা আগামী মার্চে আগাম নির্বাচন হতে পারে। সংবিধান অনুযায়ী পরবর্তী সরকার গঠন না করা পর্যন্ত বর্তমান প্রধানমন্ত্রীই দায়িত্ব পালন করবেন। আর নির্বাচনকালীন সরকার প্রধানও হবেন তিনি। বিএনপির মুক্তিযোদ্ধা ও প্রগতিশীল নেতাদের সমন্বয়ে বিএনএফ শক্তিশালী ফ্রন্টে পরিনত হবে।
বিএনএফ-এর চট্টগ্রাম মহানগর কমিটির সভাপতি মহানগরীর সভাপতি এ এম শামসুদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো উপস্থিত ছিলেন, জেলা কমিটির সভাপতি প্রফেসর সৈয়দ রেজাউল করিম, জেলার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট পারভেজ তালুকদার, মহানগরীর সাধারণ সম্পাদক আতিউল্লাহ ওয়াসিম, ড. আবদুর রাজ্জাক, অ্যাডভোকেট আবুল কালাম, মমতাজ জাহান চৌধুরী, আবু বক্কর সিদ্দিক।