চট্টগ্রামের উন্নয়নে নাছির-আবুল হাসানাত আবদুল্লাহ

প্রকাশ:| শুক্রবার, ১৭ এপ্রিল , ২০১৫ সময় ১১:২৬ অপরাহ্ণ

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক চীপ হুইপ বীর মুক্তিযোদ্ধা আবুল হাসনাত আবদুল্লাহ এম.পি বলেছেন, চট্টগ্রামের উন্নয়নের অগ্রযাত্রায় সাবেক মেয়র চট্টগ্রামের উন্নয়নে নাছিরএ.বি.এম. মহিউদ্দিন চৌধুরী যেসমস্ত ইতিবাচক কর্মকান্ড করেছেন তার ধারাবাহিকতা রক্ষায় মেয়র পদে আ.জ.ম নাছির উদ্দিনকে বিজয়ী করতে ঘরে ঘরে গিয়ে বর্তমান সরকারের অর্জন ও সাফল্যগুলোকে পৌঁছে দিতে হবে। চট্টগ্রাম নগরী নাশকতা ও নৈরাজ্যের বিরুদ্ধে সবসময় রুখে দাঁড়িয়েছে এবং এই নগরীকে একটি আন্তর্জাতিক মানের মেগাসিটিতে পরিণত করার স্বপ্ন দেখছেন আ.জ.ম নাছির উদ্দিন। তাই দলীয় আদর্শে অনুপ্রাণিত ও জনকল্যাণমূলক রাজনীতিতে বিশ্বাসী তারুণ্য দীপ্ত আ.জ.ম নাছির উদ্দিন এই নগরীর উন্নয়নের ভরসা।
আজ সন্ধ্যায় বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থিত ও নাগরিক কমিটির মনোনীত চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে প্রার্থী আ.জ.ম নাছির উদ্দিনের সমর্থনে এক প্রণোদনামূলক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। তিনি আরো বলেন, ১৯৯৪ সালে মহিউদ্দিন চৌধুরী মেয়র পদে নির্বাচনে জয়লাভ করার পর থেকে চট্টগ্রাম মহানগর সারা দেশে উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত হয়েছিল। কিন্তু সে সুনাম এখন নেই। তিনি নাগরিক সেবাকে জনগণের দুয়ারে পৌঁছে দিয়ে ছিলেন। গত ৫ বছরে চট্টগ্রাম নগরী জলাবদ্ধতাসহ একটি অস্বাস্থ্যকর, দুর্গন্ধময় বসবাস যোগ্যহীন নগরীতে পরিণত হয়েছে। এ অবস্থা থেকে পরিত্রাণের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আ.জ.ম নাছির উদ্দিনকে এ.বি.এম. মহিউদ্দিন চৌধুরীর কর্মকান্ডের উত্তরসূরী হিসেবে মেয়র পদে মনোনীত করেছেন। তাই আমাদেরকে ঐক্যবদ্ধভাবে আ.জ.ম নাছির উদ্দিনের বিজয়ের জন্য জনগণের কাছে ভোট প্রার্থনা করতে হবে।
সভাপতির ভাষণে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সিটি মেয়র এ.বি.এম. মহিউদ্দিন চৌধুরী বলেন, আমি এই নগরীকে সুন্দরভাবে গড়ে তুলতে অনেক কর্ম পরিকল্পনা তৈরী করেছিলাম। বিগত ৫ বছরে তা ভেস্তে গেছে। আ.জ.ম নাছির উদ্দিনকে মেয়র পদে নির্বাচিত করে এই চট্টগ্রামকে তার নির্বাচনী অঙ্গিকার অনুযায়ী জলাবদ্ধতামুক্ত মেগাসিটিতে পরিণত করার জন্য তাকে বিজয়ী করতে সর্বশক্তি নিয়োগের আহ্বান জানায়।
মহানগর আওয়ামী লীগের আইন সম্পাদক এডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরীর সঞ্চালনায় বক্তব্য রাখেন- মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব নঈমউদ্দিন চৌধুরী। সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আলাউদ্দিন আহমেদ চৌধুরী, নাছিম, এনামুল হক শামীম, আমিনুল ইসলাম আমিন, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এড, সুনীল কুমার সরকার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম ফারুক, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, মুক্তিযোদ্ধঅ জেলা কমান্ডার মো: সাহাবুদ্দিন, এম. এনামুল হক চৌধুরী প্রমুখ।


আরোও সংবাদ