চট্টগ্রামস্থ ফেনীবাসীদের সাথে নাছির’র মতবিনিময়

প্রকাশ:| সোমবার, ৬ এপ্রিল , ২০১৫ সময় ০৩:৪৮ অপরাহ্ণ

চট্টগ্রামস্থ ফেনীবাসীদের নাছিরর মতবিনিময় সভাপ্রধানমন্ত্রীর সাবেক একান্ত সচিব ও আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম বলেছেন, আ জ ম নাছির উদ্দিন নেতৃত্ব, ত্যাগ ও ধৈর্য্যরে পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন। দীর্ঘ ২২ বছর দলের দায়িত্বশীল কোনো পদে না থেকেও রাজনীতিকে আকড়ে ধরে ছিলেন তিনি। তৈরি করেছেন দল ও জনগণের মধ্যে শক্ত অবস্থান। দল ও মানুষের প্রতি আস্থাই তার সফলতার মূলমন্ত্র। সততার প্রশ্নে তিনি কখনো আপোষ করেননি। চরম দুঃসময়েও আমরা তাকে কাছে পেয়েছি। দীর্ঘ ৩৭ বছরের সম্পর্কে কখনো মনোমালিন্য পর্যন্ত হয়নি। কেমন মানুষ হলে এমন সম্পর্ক হয় তা সহজেই অনুমেয়।
চট্টগ্রামস্থ ফেনীবাসীর অ জ ম নাছির উদ্দিন সমর্থক ফোরামের মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। নগরের একটি হোটেলে ‘বন্দরনগরী চট্টগ্রামের উন্নয়নের জন্য যোগ্য নেতৃত্বের প্রয়োজন’ শীর্ষক অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী। বিশেষ অতিথি ছিলেন নাগরিক কমিটির মনোনীত মেয়র প্রার্থী আলহাজ আ জ ম নাছির উদ্দিন।
তিনি বলেন, স্বাধীনতার অনেক বছর পেরিয়ে গেলেও বন্দর নগরীর তেমন উন্নয়ন হয়নি। এর কারণ হলো যোগ্য নেতৃত্বের অভাব। তাই আগামীর নেতা নির্বাচনে নগরবাসীকে সঠিক সিদ্ধান্ত নিতে হবে গুরুত্বের সাথে। অন্যথায় বরাবরের মতো পিছিয়ে থাকতে হবে।
মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ফেনী জেলা আওয়ামী লীগ সভাপতি আবদুর রহমান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর, পৌর মেয়র হাজী আলাউদ্দিন, পরিবহন নেতা কফিল উদ্দিন, নগর আওয়ামী লীগ নেতা মশিউর রহমান প্রমুখ।
এছাড়াও চকবাজার নয়ন জুনিয়র ক্লাবের উন্মুক্ত অলিম্পিক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সমাপনি ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আ জ ম নাছির উদ্দিন।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমাল আল মাহমুদ, ডেকোরেশন মালিক সমিতি নেতা মো. সাহাবুদ্দীন, গোলাম হায়দার মিন্টু, মমতাজ খান, আন্জুমান আরা বেগম, সেলিমুর রহমান, কাইছার আহমেদ, জুলেখা আকতার প্রমুখ।


আরোও সংবাদ