চট্টগ্রামসহ দেশের মহৎ এবং বীর পুরুষদের যথাযথ শ্রদ্ধা ও সম্মান প্রদানের মাধ্যমে সংগঠনকে এগিয়ে নিয়ে যাবার প্রত্যয়

প্রকাশ:| রবিবার, ২৭ জুলাই , ২০১৪ সময় ১০:১৫ অপরাহ্ণ

ইঞ্জিনিয়ার মোহাম্মদ আবদুল খালেক ও অধ্যাপক মোহাম্মদ খালেদ স্মৃতি পরিষদের সভা

ইঞ্জিনিয়ার মোহাম্মদ আবদুল খালেক ও অধ্যাপক মোহাম্মদ খালেদ স্মৃতি পরিষদের এক গুরুত্বপূর্ণ সভা গত ২৬ জুলাই শনিবার সংগঠনের অস্থায়ী কার্যালয় দৈনিক আজাদী ভবনের চতুর্থ তলায় অনুষ্ঠিত হয়।
সংগঠনের সভাপতি বিশিষ্ট শিল্পপতি মুহাম্মদ ওসমান গণি চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লেখক-সাংবাদিক শওকত বাঙালির সঞ্চালনায় বক্তারা বলেছেন, দুই মহৎ ব্যক্তি জীবনাচরণ ও পদাঙ্ক অনুসরণের মাধ্যমে নব প্রতিষ্ঠিত সংগঠনটি ইতোমধ্যে চট্টগ্রামবাসীর মনে আশা-আকাক্সক্ষার বীজ বপণ করেছে। অবহেলিত চট্টগ্রামের উন্নয়নে বিভিন্ন কর্মসূচি গ্রহণের মধ্য দিয়ে সংগঠনটি অচিরেই চট্টগ্রামবাসীর হৃদয় কোটরে স্থান করে নেবে। চট্টগ্রামসহ দেশের মহৎ এবং বীর পুরুষদের যথাযথ শ্রদ্ধা ও সম্মান প্রদানের মাধ্যমে সংগঠনটি এগিয়ে যাবে বলে বক্তারা আশাবাদ ব্যক্ত করেন।
আগামী ১৬ আগস্ট শনিবার বাদ মাগরিব জুবলি রোডস্থ হোটেল টাওয়ার ইন’এ সংগঠনের ঈদ পুর্নমিলনী, ২৩ আগস্ট শনিবার রাউজানে বৃক্ষরোপণ কর্মসূচি পালনের সিদ্ধান্ত গৃহিত হয়।
অন্যদের মধ্যে অভিমত ব্যক্ত করেন- জেলা পিপি ও পরিষদের সভাপতি অ্যাডভোকেট মো. আবুল হাশেম, সহ-সভাপতি দীপংকর চোধুরী কাজল, যুগ্ম-সাধারণ সম্পাদক আসাদুজ্জামান খান ও মো. মনিরুল ইসলাম চৌধুরী, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক অধ্যাপক শামসুদ্দীন শিশির, নিউজ চিটাগাং এর নির্বাহী সম্পাদক মির্জা ইমতিয়াজ শাওন, তথ্য ও গবেষণা সম্পাদক সাব্বির হোসাইন, সদস্য মোহাম্মদ শাহজাহান, এমদাদুল আজিজ চৌধুরী, জাহেদুর রহমান সোহেল, মাউসুফ উদ্দিন মাসুম ও মোহাম্মদ জহির। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন-জিল্লুর রহমান, মো. আয়েছ, মো. শাখাওয়াত হোসেন শিবলী, এমএম আব্বাস আলী, আমিনুল ইসলাম আমিন প্রমুখ।