চকরিয়া-পেকুয়া আসনে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করুন

প্রকাশ:| মঙ্গলবার, ২৮ নভেম্বর , ২০১৭ সময় ১০:৩৯ অপরাহ্ণ

খুটাখালী উত্তর ফুলছড়িতে উপজেলা চেয়ারম্যান-আলহাজ্ব জাফর আলম

সেলিম উদ্দিন, ঈদগাঁও, কক্সবাজার প্রতিনিধি, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম বলেছেন, জননেত্রী শেখ হাসিনাকে একাদশ নির্বাচনে আবারও প্রধানমন্ত্রী হিসেবে পেতে চাইলে তৃনমুলে দলের জন্য নিবেদিত হয়ে কাজ করুন। বাংলাদেশকে আগামী দিনে উন্নত ও মধ্য আয়ের দেশে পরিণত করতে শেখ হাসিনা সরকারের কোন বিকল্প নেই। তাই আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীকে ভেদাভেদ ভুলে নির্বাচনে চকরিয়া-পেকুয়া আসনে কিভাবে আওয়ামীলীগ তথা নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করা যায় সেইজন্য এখন থেকে প্রস্তুতি নিন।
বাংলাদেশের সার্বিক উন্নয়ন ও জনগনের কল্যান সাধন করতে হলে জননেত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী পদে বসাতে হবে জানিয়ে তিনি আরো বলেন, দেশের উন্নয়নের স্বার্থে আগামী নির্বাচনে আওয়ামীলীগ সরকারের কোন বিকল্প নেই। মনে রাখতে হবে আওয়ামীলীগকে পুণরায় রাষ্ট্রীয় ক্ষমতায় বসাতে না-পারলে বাংলাদেশ আবারও পেছনের দিকে ধাবিত হবে। পাকিস্তানীদের দোসর ইতিহাস বিকৃতকারীদের দল ক্ষমতায় বসবে। তিনি বলেন, বিগত বিএনপি-জামায়াত জোট আমলে সেই ধরণের অপশাসন দেশ-জাতি দেখেছে। তাঁরা ক্ষমতায় থাকাকালে দেশে জঙ্গী তৎপরতার মাধ্যমে বিভীষিকাময় অবস্থা বিরাজ করেছিল।
উপজেলা চেয়ারম্যান বলেন, চকরিয়া-পেকুয়া আসনে আমরা আওয়ামীলীগ তথা নৌকা অতীতে তিনবার হারিয়েছি, আগামী দিনে আর হারাতে চাইনা, সময় এসেছে হারানো সেই অপবাদ মুছে ফেলে এই আসনটি দেশরত্ম শেখ হাসিনাকে উপহার দেয়ার আহবান জানিয়ে তিনি বলেন, আওয়ামীলীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় ছিলেন বলেই তিনি দৃঢ় সাহস ও যোগ্যতার বলে বিএনপি-জামায়াত জোটের অপরাজনীতির সৃষ্টি সেই বিভীষিকা থেকে দেশকে মুক্ত করতে সক্ষম হয়েছে। জননেত্রী শেখ হাসিনার বিচক্ষন নেতৃত্বে বিশে^র মানচিত্রে বাংলাদেশকে একটি উদার রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করেছেন এবং তিনি ইতোমধ্যে বিশে^র ৩ নং সৎ শাসক হিসেবে স্বীকৃতি পেয়েছেন। গত মঙলবার (২৮নভেম্বর) সন্ধ্যায় চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের ৭নং ওয়ার্ড শাখা আওয়ামীলীগের উদ্যোগে উত্তর ফুলছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙনে আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি সাবেক মেম্বার নুরুল আমিনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক নাজেম উদ্দীন হেলালীর পরিচালনায় সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফাসিয়াখালী ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী। বিশেষ অতিথিদের মধ্যে উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সরোয়ার আলম, জেলা আ’লীগ সদস্য আমিনুর রশিদ দুলাল, যুগ্ম সম্পাদক শাহে নেওয়াজ তালুকদার, সাংগঠনিক সম্পাদক মিজবাহ উদ্দীন, ধর্ম বিষয়ক সম্পাদক ডা.মীর আহমদ হেলালী বক্তব্য রাখেন।
অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক শফিকুর রহমান, সহ সভাপতি মাষ্টার বশির আহমদ, সাধারণ সম্পাদক এম. বেলাল আজাদ, যুগ্ন সম্পাদক সাঈদ মু. শাহজালাল, সাংগঠনিক সম্পাদক মো: আয়াজ, মনিরুল হক ভুট্রো ও ওয়ার্ড মেম্বার ওয়াশিম আকরাম।
এসময় ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি মাষ্টার নুরুল কবির, বাহাদুর হক, সাবেক ইউপি সদস্য জয়নাল আবেদীন, ত্রাণ বিষয়ক সম্পাদক মুজিবুর রহমান,শাহাব মিয়া, মহিলা মেম্বার ফাতেমা ফরিদ, রফিকুল আলমসহ আ’লীগ যুবলীগ,ছাত্রলীগ,সেচ্ছাসেবকলীগ ও শ্রমিকলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।