চকরিয়ায় হাত বাঁধা অজ্ঞাতনামা লাশ উদ্ধার, শরীরে আঘাতের চিহ্ন

প্রকাশ:| রবিবার, ৯ মার্চ , ২০১৪ সময় ০৯:৪৯ অপরাহ্ণ

মুহাম্মদ জিয়াউদ্দীন ফারুক,চকরিয়া
চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের পাহাড়ি অরণ্য ছগিরশাহ কাটা এলাকা থেকে হাত বাঁধা অবস্থায় অজ্ঞাতনামা একব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়রা ধারনা করছেন, ওইব্যক্তিকে চুরিকাঘাত করে হত্যার পর দুর্বৃত্তরা লাশটি ফেলে পালিয়ে গেছে। শনিবার রাতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ফরহাদের নেত্বত্বে পুলিশের একটি দল কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে নিয়মিত টহল দেয়ার সময় স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিতে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করেন।
চকরিয়া থানার অপারেশন অফিসার (এসআই) মো.ওসমান গনী বলেন, শনিবার রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে থানা পুলিশের একটি দল কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে টহল দেয়ার সময় উপজেলার ছগিরশাহ কাটা এলাকার পাহাড়ি অরণ্য থেকে প্রায় ৫৫বছর বয়সের অজ্ঞাতনামা ব্যক্তির লাশ উদ্ধার করেন। তিনি বলেন, লাশের শরীরে চুরিকাঘাতের চিহ্ন রয়েছে।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফরহাদ বলেন, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ধারনা করা হচ্ছে জমি-জমা অথবা আর্থিক সংক্রান্ত বিরোধের জের ধরে দুর্বৃত্তরা অপহরণের পর তাকে চুরিকাঘাতে হত্যার পর পাহাড়ি ওই এলাকায় রাতের আধাঁরে ফেলে পালিয়ে যায়। তিনি বলেন, এব্যাপারে থানার এসআই আক্তার হোছাইন বাদি হয়ে একটি হত্যা মামলা রুজু করা হয়েছে।