চকরিয়ায় দুর্ধর্ষ ছিনতাই

প্রকাশ:| শুক্রবার, ২৮ অক্টোবর , ২০১৬ সময় ১১:৩০ অপরাহ্ণ

কক্সবাজারকক্সবাজারের চকরিয়ায় দুর্ধর্ষ ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। মোটরসাইকেলে করে তিন ছিনতাইকারী সিএনজি চালিত ট্যাক্সি আরোহী ব্যবসায়ী আবু তালেবকে ছুরিকাঘাত করে আড়াই লাখ টাকা ছিনতাই করেছে। আহত ব্যবসায়ীর চিৎকারে জনতা ধাওয়া করে ছিনতাইকারী দলের এক সদস্যকে পাকড়াও করে গণধোলাইয়ের পর পুলিশে সোপর্দ করেছে।

আজ শুক্রবার বিকাল ৪টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া ডিগ্রী কলেজ সংলগ্ন সড়কে এই ঘটনা ঘটে। ছুরিকাঘাতে আহত ব্যবসায়ী আবু তালেব (৩৫) পেকুয়া উপজেলার শিলখালীর মাজেরঘোনা এলাকার মৃত হামিদুল হকের ছেলে।

আটক হওয়া ছিনতাইকারী মোহাম্মদ হানিফ চকরিয়া পৌরসভার ৮নং ওয়ার্ডের মৃত সুলতান আহমদের ছেলে। তারা এই ওয়ার্ডে ভাড়া বাসায় থাকলেও বার্মাইয়া হিসেবে পরিচিত।

প্রত্যক্ষদর্শীরা জানায়, পেকুয়ার ব্যবসায়ী তালেব চকরিয়ার বিভিন্ন ব্যবসায়ী ও এটিএম বুথ থেকে উত্তোলন করে ২ লাখ ৫০ হাজার টাকা নিয়ে সিএনজি ট্যাক্সি করে পেকুয়ায় ফিরছিল। তাকে পেছন থেকে অনুসরণ করে মোটরসাইকেল আরোহী তিন ছিনতাইকারী। ব্যবসায়ী তালেব চকরিয়া কলেজ গেইট এলাকায় পৌঁছলে ছিনতাইকারীর দল দ্রুত গিয়ে ছুরিকাঘাতে আহত করে তালেবকে। এসময় তার কাছ থেকে ছিনিয়ে নেয় আড়াই লাখ টাকা।

এসময় ব্যবসায়ীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে গেলে মোটরসাইকেল নিয়ে দুই ছিনতাইকারী নয়ন ও ইমন পালিয়ে যায়। তাদের সহযোগী হানিফকে জনতা গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। আহত ব্যবসায়ী তালেব চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।

চকরিয়া থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.কামরুল আজম বলেন, ঘটনা শোনার পর পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এসময় এক ছিনতাইকারীকে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আরোও সংবাদ