চকরিয়ায় ওবায়দুল কাদেরের জনসভায় জাহাঙ্গীর আলমের বিশাল শোডাউন

প্রকাশ:| রবিবার, ৫ নভেম্বর , ২০১৭ সময় ১২:১৩ পূর্বাহ্ণ

বিশাল গাড়িবহর ও শোডাউনের নিয়ে চকরিয়ার হারবাং ইনানী রির্সোটে আয়োজিত জনসভায় যোগদান করলেন পেকুয়া উপজেলা যুবলীগের সভাপতি, কক্সবাজার জেলা পরিষদ সদস্য ও তৃণমূলের জনপ্রিয় নেতা জাহাঙ্গীর আলম।

শনিবার (৪নভেম্বর) চকরিয়া-পেকুয়া-মাতামুহুরী আ’লীগ এর উদ্যোগে আয়োজিত এ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

পেকুয়া উপজেলা যুবলীগের সভাপতি ও কক্সবাজার জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর আলমের নিজ উদ্যোগে বিভিন্ন ইউনিয়নে নেতাকর্মীদের জন্য গাড়ির ব্যবস্থা করেন। দুপুর ২টা থেকে পেকুয়া উপজেলা আ’লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা গাড়িবহর নিয়ে চৌমহনীস্থ তার বাসবভনের সামনে অবস্থান নেন। একপর্যায়ে দু’শতাধিক গাড়িবহর নিয়ে চকরিয়ার হারবাংয়ের উদ্দেশ্যে রাওনা দেন। বরইতলি রাস্তার মাথায় গাড়িবহর থামিয়ে বিশাল মিছিল করে সভাস্থলে যোগদান করেন। এসময় অনুষ্টান স্থলে হাজার হাজার জনতা তাকে করতালির মাধ্যমে বরণ করে নেয়।

সভায় বক্তব্য দিতে গিয়ে তিনি বলেন, একটি চক্র আমার পুরো পরিবারকে হত্যা চক্রান্তে লিপ্ত ছিল। মহান আল্লাহ অসীম কৃপায় ও আপনাদের দোয়ায় আমি ফিরে এসেছি। জীবনের শেষ রক্তবিন্দু থাকতে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে আমাকে কেউ বিচ্চ্যুত করতে পারবেনা।