চকবাজারে উদ্বোধন হল সাম্পান রেস্টুরেন্ট

mirza imtiaz প্রকাশ:| বুধবার, ১০ এপ্রিল , ২০১৯ সময় ০৯:৩৯ অপরাহ্ণ

খাবারে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত চাই : মেয়র
স্বাস্থ্যসম্মত মুখরোচক বাঙালি ভোজের প্রতিশ্রুতি নিয়ে নগরীর চকবাজার ওয়ালি বেগ খাঁ মসজিদ মোড়ে উদ্বোধন করা হয়েছে সাম্পান রেস্টুরেন্টের। আজ বুধবার সকালে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন ফিতা কেটে এই রেস্টুরেন্টের উদ্বোধন করেন। অনুষ্ঠানে চকবাজার ওয়ার্ডের কাউন্সিলর সাইয়েদ গোলাম হায়দার মিন্টু, রাজনীতিক নোমান আল মাহমুদ,দৈনিক আজাদীর পরিচালনা সম্পাদক ওয়াহিদ মালেক, রেস্টুরেন্টের স্বত্ত্বাধিকারীদের মধ্যে আলাউদ্দিন আল হাসেম, মোহাম্মদ হাসানুল কবির, আবদুল্লাহ আল মাহমুদ, এইচ এম সালাউদ্দিন, ডা. নুরুল আমিন প্রমুখ উপস্থিত ছিলেন।
এই রেস্টুরেন্টের অন্যতম বৈশিষ্ট্য হল এখানে রান্নার কাজে ফিল্টারের পানি ব্যবহার করা হবে। স্বাস্থ্য ঝুঁকি এড়াতে খাবারে টেস্টিং সল্ট ব্যবহার করা হবে না।
উদ্বোধনকালে মেয়র বলেন নগর জীবনে নগরবাসীর রিচ ফুডের প্রতি ঝোঁক বেশি। অথচ এ সকল খাবার কতটা মান ও স্বাস্থ্যসম্মত তা নিয়ে পুষ্টিবিদরাও সন্দিহান। খাবার রান্না ও সংরক্ষনের ক্ষেত্রে রান্নার স্থান ও পরিচ্ছন্ন পরিবেশন পরিস্কার হওয়া উচিত। যাতে স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি নিশ্চিত হয়। তিনি সাম্পান রেস্টুরেন্ট শুধুমাত্র ব্যবসায়িক দিক বিবেচনা না করে, স্বাস্থ্যসম্মত খাবার পরিবেশনের মাধ্যমে ভোক্তা সন্তুষ্টি অর্জন করবে বলে আশা প্রকাশ করেন।


আরোও সংবাদ