গ্রেফতার, হত্যা, নির্যাতন করে অবৈধ সরকারের শেষ রক্ষা হবে না

প্রকাশ:| মঙ্গলবার, ২০ জানুয়ারি , ২০১৫ সময় ১১:৩৫ অপরাহ্ণ

অবৈধ সরকার স্বৈরাচার এরশাদ সরকারকেও হার মানিয়েছে উল্লেখ করে নগর বিএনপির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন বলেছেন, দলের নেতাকর্মীদের গ্রেফতার,হত্যা, নির্যাতন-নীপিড়ন করে এই অবৈধ সরকারের শেষ রক্ষা হবে না।

তিনি বলেন, খালেদা জিয়ার ডাকে দেশব্যাপী অবরোধ কর্মসূচি পালনে বিএনপি নেতাকর্মীরা রাজপথে শান্তিপূর্ণ মিছিল মিটিং করতে নামলেই সরকার রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে মিছিল মিটিং এ গুলি এবং ধরে নিয়ে নির্যাতন-নীপিড়ন করছে।
গ্রেফতার, হত্যা, নির্যাতন করে অবৈধ সরকারের শেষ রক্ষা হবে না
মঙ্গলবার সকালে নগরীর অক্সিজেন এলাকায় হরতালের সমর্থনে অনুষ্ঠিত এক সমাবেশে এসব কথা বলেন তিনি।

বিএনপি সবসময় শান্তিপূর্ণ কর্মসূচি পালন করতে চায় উল্লেখ করে শাহাদাত বলেন, কিন্তু সরকার রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে রাজপথে গণতান্ত্রিক আন্দোলনকে বাধাগ্রস্থ করছে।

ডা. শাহাদাত হোসেন জাতীয়তাবাদী দল বিএনপি, যুবদল, ছাত্রদল, মহিলা দল, শ্রমিকদল ও অঙ্গ সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীদের খালেদা জিয়ার ডাকে শান্তিপূর্ণ অবরোধ কর্মসূচি ও ৩৬ ঘন্টার হরতাল পালনে রাজপথে থাকার আহ্বান জানান।

বায়েজিদ থানা বিএনপির সাধারণ সম্পাদক জি এম আইয়ুব খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে বিএনপি নেতা শামসুল আলম, মো. ইলিয়াছ, আব্দুর রহিম, নগর যুবদল নেতা আব্দুল কাদের জসীম, বিএনপি নেতা ইসমাইল বালি প্রমুখ উপস্থিত ছিলেন।


আরোও সংবাদ