গ্রেনেড হামলার দ্রুত বিচারের দাবিতে গণস্বাক্ষর

প্রকাশ:| সোমবার, ৫ অক্টোবর , ২০১৫ সময় ১১:৪৯ অপরাহ্ণ

২১ আগস্ট গ্রেনেড হামলার সঙ্গে জড়িতদের দ্রুত বিচারের দাবিতে গণস্বাক্ষর কর্মসূচি পালন করেছে নগর ছাত্রলীগ।  সোমবার (০৫ অক্টোবর) সরকারি আশেকানে আউলিয়া ডিগ্রী কলেজে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

গণস্বাক্ষর কর্মসূচিতে উপস্থিত ছিলেন সরকারি আশেকানে আউলিয়া ডিগ্রী কলেজ ছাত্র সংসদের জিএস আমিনুল করিম, কলেজ ছাত্রলীগ নেতা সুজন গাজী, কলেজ ছাত্র সংসদের এজিএস এম আর হৃদয়, মোজাম্মেল হোসেন, সাজ্জাদ হোসেন আশিক, হাবিবুর রহমান হাবিব, মো. নুর উদ্দিন, এসএম রিয়াসাদ, ইমতিয়াজ সুলতান ইকরাম, মো. রাব্বি, ইমরান হোসেন, মো. শাহীন।

কর্মসূচিতে বক্তারা বলেন, ২১ আগস্ট কলঙ্কিত গ্রেনেড হামলাকারীদের বিচারকার্য দ্রুত কার্যকর করে আসামীদের সর্বোচ্চ শাস্তির মাধ্যমে জাতিকে কলঙ্কমুক্ত করতে হবে।  তা না হলে ভবিষ্যতে আবারও কলঙ্কিত গ্রেনেড হামলার মত অসংখ্য ঘটনার পুনরাবৃত্তির ঘটতে পারে।
দ্রুত বিচারের দাবিতে গণস্বাক্ষর
চলতি বছরের ৩০ আগস্ট চট্টগ্রাম প্রেসক্লাব চত্ত্বরে এক মানববন্ধন থেকে  নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী ঢাকা অভিমুখে যাত্রা ও জাতীয় প্রেস ক্লাবে অবস্থান কর্মসূচি ও সচিবালয় সম্মুখে সমাবেশ এবং স্বরাষ্ট্র-আইন মন্ত্রণালয় বরাবর ৫ লাখ গণস্বাক্ষর ও স্মারকলিপি দেওয়ার কর্মসূচি ঘোষণা দেন।