গৌরবময় সম্মান অর্জন করায় চুয়েটের শিক্ষার্থীদের সংবর্ধনা

প্রকাশ:| সোমবার, ২৮ এপ্রিল , ২০১৪ সময় ০৮:৪২ অপরাহ্ণ

শফিউল আলম, রাউজানঃ রাউজান. বিভিন্ন মর্যাদাকর ইভেন্টে অংশগ্রহন করে গৌরবময় সম্মান অর্জন করা চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর কৃতি শিক্ষার্থীদের গতকাল ২৮ এপ্রিল সোমবার সংবর্ধনা ও শুভেচ্ছা ক্রেস্ট প্রদান করা হয়। ফুলেল সংবর্ধনায় সিক্ত দুটি টিম হলো ইধহমষধষরহশ এৎধহফসধংঃবৎ ওফবধ ঈড়হঃবংঃ-২০১৪ এ চ্যাম্পিয়ন ‘‘ঈটঊঞ গঅঠঊজওঈক’’ এবং ঈযরঃঃধমড়হম উরমরঃধষ ওহহড়াধঃরড়হ ঋধরৎ-২০১৪ এ ইবংঃ গৌরবময়  সম্মান অর্জন করায় চুয়েটের শিক্ষার্থীদের সংবর্ধনাঝঃধষষ মনোনীত হওয়া চুয়েটের অহফৎড়সবফধ ঝঢ়ধপব ধহফ জড়নড়ঃরপ জবংবধৎপয ঙৎমধহরুধঃরড়হ (অঝজজঙ)।
চুয়েটের প্রধান কনফারেন্স কক্ষে আয়োজিত সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো: জাহাঙ্গীর আলম বলেন, লেখা-পড়ার পাশপাশি নানা গবেষণা ও উদ্ভাবনী কর্মকান্ডে চুয়েটের ধারাবাহিক সাফল্য এই প্রতিষ্ঠানকে আরো এগিয়ে নেয়ার পথে প্রেরণা হিসেবে কাজ করছে। চুয়েটের শিক্ষার্থীরা বিভিন্ন ইভেন্টে যেভাবে নিজেদের শ্রেষ্ঠত্ব তুলে ধরছে তাতে আমরা আনন্দিত। সাফল্যের ধারাবাহিকতা যাতে অব্যাহত থাকে সে লক্ষ্যে গবেষণা ও উদ্ভাবনী কর্মকান্ডে সহযোগিতার হাত নিয়ে চুয়েট প্রশাসন শিক্ষার্থীদের পাশে থাকবে।
বিশেষ অতিথির বক্তব্যে প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর মোহাম্মদ রফিকুল আলম বলেন, ইচ্ছাশক্তি থাকলে যে কোন বাধাই অতিক্রম করা সম্ভব, যেকোন স্বীকৃতি কঠোর পরিশ্রমের মাধ্যমে আদায় করা সম্ভব। চুয়েটের শিক্ষার্থীরা নানামুখী সাফল্যের মাধ্যমে এটি প্রমাণ করেছে। গত দুই বছরে চুয়েটে অত্যন্ত শান্তিপূর্ণ পরিবেশ বিরাজ করছে। এমন সুন্দর পরিবেশ বজায় থাকলে নানা সাফল্য আরো বেশি হারে আসবে বলে আমাদের বিশ্বাস।
এতে আরো বক্তব্য রাখেন প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডীন এবং রেজিস্ট্রার (অতি: দায়িত্ব) প্রফেসর ড. ফারুক-উজ-জামান চৌধুরী, ইলেকট্রিক্যাল এন্ড কম্পিউটার ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন প্রফেসর ড. মুহাম্মাদ ইব্রাহিম খান, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান প্রফেসর ড. মাহমুদ আব্দুল মতিন ভূইয়া, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান ড. কৌশিক দেব, ইলেকট্রনিক্স এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান ড. কাজী দেলোয়ার হোসেন, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক ড. মুহাম্মদ আহসানউল্লাহ প্রমুখ।


আরোও সংবাদ