গৃহবধু গুরুতর আহত, থানায় জিড়ি

প্রকাশ:| মঙ্গলবার, ১৪ মার্চ , ২০১৭ সময় ০৯:১৭ অপরাহ্ণ

পেকুয়া প্রতিনিধি:

পেকুয়ায় দূর্বৃত্তদের হামলায় এক গৃহবধু গুরুতর আহত হয়েছেন। জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে দূর্বৃত্তরা ওই মহিলাকে নির্দয় পিঠিয়ে আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে পেকুয়া সরকারী হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় ওই মহিলার ছেলে বাদি হয়ে পেকুয়া থানায় একটি সাধারণ ডায়েরী লিপিবদ্ধ করেছেন। যার নং ৪৩৮/১৭ইংরেজি।

আহত গৃহবধুর নাম হাসিনা বেগম(৪৫)। তিনি উপজেলার সদর ইউনিয়নের হরিণাফাঁড়ি এলাকার মৃত নুরুল ইসলামের স্ত্রী।

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, হরিণাফাঁড়ি এলাকার আবদু ছত্তার তার দু’ছেলে এরফান, নেছার ও আবদু জব্বরের ছেলে বিট্টুসহ দূর্বৃত্তরা নুরুল ইসলামের পুকুর থেকে মাঠি লুঠ করছিলেন। এ সময় নুরুল ইসলামের স্ত্রী হাসিনা বেগম মাঠি না কাটতে বারণ করেন। এর সূত্র ধরে ওই দূর্বৃত্তরা এ মহিলাকে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে। অভিযোগে আরো উল্লেখ করেছেন উল্লেখিত ব্যক্তিরা এলাকার দূর্ধর্ষ সন্ত্রাসী। তারা ওই মহিলার পরিবারকে জিম্মি ও ভয় দেখিয়ে বসতবাড়ি থেকে উচ্ছেদের পায়তারা করছেন। দীর্ঘদিন ধরে হয়রানি ও মামলা দিয়ে মহিলার ছেলে মো: গিয়াস উদ্দিনকে দেশ ছাড়া করার পায়তারায় লিপ্ত রয়েছে।
এ পরিবারটি অত্যান্ত অসহায়। তারা পেশি শক্তিদ্বর ওই চক্রের ষড়যন্ত্রে স্বীকার হচ্ছেন। জানমালের নিরাপত্তা ও আইনি সহয়তা পেতে প্রশাসনের সু-দৃষ্টি কামনা করছেন।