গুলজার মোড়ে মিনিচাইনিজে আভিযান

প্রকাশ:| রবিবার, ১৭ মে , ২০১৫ সময় ০৫:০০ অপরাহ্ণ

Screenshot_11চকবাজার এলাকার গুলজার মোড়ে একাধিক মিনিচাইনিজে আভিযান
[two_fifth_last]আটক একাধিক জুটি। অসামািজক কার্যকলাপের অভিযোগে তিনটি অভিজাত রেস্তোঁরা থেকে ১৩ নারী-পুরুষসহ ১৫ জনকে আটক করে বিভিন্ন মেয়াদে দণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। একইসঙ্গে রেস্তোঁরা তিনটি সিলগালা করে দেয়া হয়েছে।

গুলজার মোড়ে মিনিচাইনিজে আভিযান১রােববার বিকেলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা নগরীর চকবাজারে রেস্তোঁরা তিনটিতে অভিযান চালায়। এসময় ভ্রাম্যমাণ আদালতের বিচারক হিসেবে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আসিফ ইমতিয়াজও উপস্থিত ছিলেন।

রেস্তোঁরা তিনটি হল, ডেট ইন, গ্রীণ চিলি এবং হারমোনি।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চট্টগ্রাম মেট্রো উপ অঞ্চলের তত্তাবধায়ক চৌধুরী ইমরুল হাসান বলেন, রেস্তোঁরাগুলোতে মদ-ইয়াবা বিক্রি হওয়ার খবর পেয়ে আমর‍া গিয়েছিলাম। কিন্তু সেখানে কোন মাদক পাইনি। তবে ১৩ জনকে অসামাজিক কার্যকলাপের অভিযোগে সেখান থেকে ভ্রাম্যমাণ আদালতের নির্দেশে আটক করি। আর দুই রেস্তোঁরার দু’জন ম্যানেজারকেও আটক করা হয়েছে।

গুলজার মোড়ে মিনিচাইনিজে আভিযান২তিনি জানান, ১৩ জনের মধ্যে ৮ জন পুরুষ ও ৫ জন নারী। পুরুষদের মধ্যে তিনজন কলেজ-বিশ্ববিদ্যালয়ের ছাত্র। পাঁচ নারীর মধ্যে পোশাক কারখানার কর্মী ও বেসরকারী হাসপাতালের নার্স আছে। এদের সাতদিন করে কারাদন্ড দেয়া হয়েছে।

দু’জন ম্যানেজারকে এক মাস করে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়া ডেট ইনের মালিক ঘটনাস্থলে আসার পর তাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
ছবি -লোকমান উদ্দিন অপু