গুমানমর্দ্দন ও মির্জাপুর ছাত্রসেনার উদ্যোগে হিজরী নববর্ষের স্বাগত র‌্যালী

প্রকাশ:| সোমবার, ৪ নভেম্বর , ২০১৩ সময় ০৭:৪৪ অপরাহ্ণ

বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা ”গুমান মর্দ্দন ও মির্জাপুর ইউনিয়ন শাখার যৌথ উদ্দ্যোগে ১৪৩৫ হিজরী নববর্ষ উপলক্ষে স্বাগত র‌্যালী মির্জাপুর হাইস্কুল মসজিদ প্রাঙ্গণ থেকে বের করা হয়। র‌্যালীটি ইউনিয়নের বিভিন্ন গুরুত্বপূর্ন সড়ক পদক্ষিন করে সরকাটবাজারে এসে শেষ হয়।গুমানমর্দ্দন ও মির্জাপুর ছাত্রসেনার উদ্যোগে হিজরী নববর্ষের স্বাগত র‌্যালী

র‌্যালীর উদ্বোদক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা গুমান মর্দ্দন ইউনিয়ন শাকার সভাপতি মুহাম্মদ জাহেদ হাছান। সভাপতিত্ব করেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা মির্জাপুর ইউনিয়ন শাখার সভাপতি মুহাম্মদ সরওয়ার উদ্দীন চৌধুরী। প্রধান অতিথি ছিলেন সৈয়দ মুহাম্মদ অধ্যাপক গিয়াস উদ্দীন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রনেতা মুহাম্মদ ফরিদুল আলম।
বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রনেতা মুহাম্মদ মুজাম্মেল, ছাত্রনেতা মুহাম্মদ আলাউদ্দীন চৌ:, ছাত্রনেতা মুহাম্মদ এরশাদ হোসাইন এরশাদ, ছাত্রনেতা মৌ: মুহাম্মদ নুরুল আমিন হোসাইনী, ছাত্রনেতা হাফেজ মুহাম্মদ ওসমান, ছাত্রনেতা মুহাম্মদ জিয়া উদ্দীন লাভলু, ছাত্রনেতা মুহাম্মদ জেসমুল হাসান বকুল, ছাত্রনেতা মুহাম্মদ হেলাল, ছাত্রনেতা মুহাম্মদ রাকিব, ছাত্রনেতা মুহাম্মদ জোনয়েদ, ছাত্রনেতা মুহাম্মদ মুসলিম উদ্দীন, ছাত্রনেতা মুহাম্মদ ছাদেক, ছাত্রনেতা মুহাম্মদ ফরহাদ প্রমুখ।
এতে বক্তরা জোট-মহাজোটের হিংসাত্বক রাজনীতি বাদ দিয়ে আদর্শ রাজনীতি চর্চা করার তাগিদ দেন। এ থেকে মুক্তির জন্য জনগণের প্রতি উদাত্ব আহবান জানায় এবং আগামী নিবাচনে জনগণের সু-চিন্তিত মত ও সং যোগ্য প্রার্থীকে রায় দেওয়ার আহবান করেন।
প্রেস বিজ্ঞপ্তি