গাড়িতে আগুন ও গাড়ি ভাঙচুর করেছে ছাত্রলীগ

প্রকাশ:| শুক্রবার, ৬ অক্টোবর , ২০১৭ সময় ১০:২০ অপরাহ্ণ

কোন্দলের জের ধরে নগর ছাত্রলীগের সহ সম্পাদক সুদীপ্ত বিশ্বাসকে পিটিয়ে ও কুপিয়ে খুনের ঘটনায় নিউমার্কেট মোড়ে দুটি গাড়িতে আগুন ও দুটি গাড়ি ভাঙচুর করেছে তার পক্ষের নেতাকর্মীরা। এসময় প্রায় আধাঘণ্টা ধরে সড়কে যান চলাচল বন্ধ ছিল।

শুক্রবার (০৬ অক্টোবর) বিকেল পৌনে চারটা থেকে চারটা পর্যন্ত সুদীপ্ত বিশ্বাসের পক্ষের নেতাকর্মীরা জড়ো হয়ে এসব গাড়িতে আগুন ও ভাঙচুর করে।

পরে পুলিশ তাদের সরিয়ে দিলে পরিস্থিতি শান্ত হয়।

এর আগে সকাল সোয়া ৭টার দিকে নগরীর সদরঘাট থানা এলাকায় সুদীপ্ত বিশ্বাসকে পিটিয়ে ও কুপিয়ে খুন করে দুর্বৃত্তরা। কোন্দলের রাজনীতির জের ধরে এই খুনের ঘটনা ঘটেছে বলে ধারণা করছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, সুদীপ্ত বিশ্বাসকে খুনের প্রতিবাদে তার পক্ষের নেতাকর্মীরা নিউমার্কেট এলাকায় মিছিল বের করে। পরে তারা সেখানে অপেক্ষামাণ চারটি মিনিবাসের মধ্যে দুটিতে আগুন দেয়, বাকি দুটি তারা ভাঙচুর করে। এসময় পুলিশ তাদের ধাওয়া দিয়ে সরিযে দেওয়ার চেষ্টা করে। কিন্তু তারা না সরে ভাঙচুর ও আগুন দিতে থাকে। একপর্যায়ে পুলিশ কঠোর অবস্থানে গেলে তারা সরে পড়ে।

এ বিষয়ে জানতে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিনের সঙ্গে বেশ কয়েকবার যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।