গার্মেন্টস শ্রমিকদের সাথে সিএমপি’র মতবিনিময়

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| শনিবার, ৫ জানুয়ারি , ২০১৯ সময় ০৭:৫৩ অপরাহ্ণ

ট্রাফিক সচেতনতার বিষয়ে গার্মেন্টস শ্রমিকদের সাথে সিএমপি’র মতবিনিময় সভা ৫জানুয়ারী,শনিবার দুপুরে ইপিজেড থানা এলাকায় অনুষ্ঠিত হয়।

সভায় রাস্তা পারাপারে ফুট ওভারব্রিজ/জেব্রাক্রসিং ব্যবহার করা, হেডফোন ও মোবাইলে কথা বলা থেকে বিরত থাকা, পায়ে হেঁটে চলাচলের সময় ফুটপাত ব্যবহার করা, পাবলিক পরিবহণে ধূমপান হতে বিরত থাকা, বাস-স্টপ/নির্দিষ্ট স্থান ব্যতীত গাড়িতে ওঠা/নামা থেকে বিরত থাকা, ভ্রমণকালে অপরিচিত লোকের দেয়া কিছু না খাওয়া, শারীরিক প্রতিবন্ধী, বৃদ্ধ, শিশু ও নারীদেরকে যানবাহনের আসন ব্যবহারে অগ্রাধিকার দেওয়া, গাড়ি চালানোর সময় গাড়ির ফিটনেস সহ সকল কাগজপত্র ও ড্রাইভিং লাইসেন্স সাথে রাখা, অযথা হর্ণ বাজানো থেকে বিরত থাকা, মোটরসাইকেল চালানোর সময় হেলমেট ব্যবহার করা, উল্টো পথে গাড়ি চালানো থেকে বিরত থাকা সহ বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-বন্দর)ফাতিহা ইয়াছমিন । দৈনন্দিন প্রয়োজনীয় বিভিন্ন আইন-কানুন সম্পর্কে সচেতনতামূলক বক্তব্য রাখেন উপ-পুলিশ কমিশনার (ডিবি-বন্দর)এস.এম. মোস্তাইন হোসেন, বিপিএম।

উক্ত সভায় অতিঃ পুলিশ সুপার (ইন্ডাষ্ট্রিয়াল পুলিশ) সৈকত শাহীন, সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক-বন্দর)মোঃ মোশাররফ হোসেন, টিআই ইপিজেড নারায়ন চন্দ্র দে, ইপিজেড ফাঁড়ির ইনচার্জ সাজেদ কামাল, মহিউদ্দিন, এডমিন, জেনারেল ম্যানেজার, বিপ্লব মজুমদার, নির্বাহী পরিচালক সহ স্মার্ট জ্যাকেট (বিডি) লিঃ এর কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।