গার্মেন্টস কর্মী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে

প্রকাশ:| বৃহস্পতিবার, ৯ অক্টোবর , ২০১৪ সময় ১১:২৭ অপরাহ্ণ

উপজেলা সদরের হাজীপাড়া গ্রামে বৃহস্পতিবার বিকালে নাছিমা আক্তার (২৫) নামের এক গার্মেন্টস কর্মী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলার তাইন্দং ইউনিয়নের তান্নাকাপাড়ার আবদুল মজিদের মেয়ে নাছিমা আক্তার গত মঙ্গলবার (৮ অক্টোবর) বিকালে মানিকছড়ির হাজীপাড়ায় দুলাভাই আলী আশ্রাফের বাড়িতে বেড়াতে আসে। পরদিন সকালে বড়বোনসহ পরিবারের সাবাইকে নিয়ে সে নিকট আত্বীয়ের বাড়িতে বেড়াতে বের হন।

এক পর্যায়ে কাউকে কিছু না বলে বিকালে সে একা দুলাভাইয়ের বাড়িতে ফিরে আসে এবং গলায় ওড়না পেছিয়ে আত্মহত্যা করে। স্থানীয়দের সহযোগীতায় রাত ৮টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নাছিমার বড়বোন খোরশেদা আক্তার জানান, নাছিমা দীর্ঘ ৪ বছর ধরে চট্রগ্রামের একটি গার্মেন্সে কাজ করে ঈদ উপলক্ষে মঙ্গলবার বিকালে মানিকছড়ি বাড়িতে বেড়াতে আসে। কেন সে আত্মহত্যা করল আমরা কিছুই বুঝে উঠতে পারছিনা।

লাশের সুরতহাল প্রস্তুতকারী কর্মকর্তা মানিকছড়ি থানার এস.আই মো. দেলোয়ার হোসেন জানান, আত্মহত্যার ঘটনায় থানায় ইউ.ডি মামলা হয়েছে। জেলা সদর হাসপাতালে ময়না তদন্ত শেষে লাশ স্বজনদের হাতে হস্তান্তর করা হয়েছে।


আরোও সংবাদ