গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

প্রকাশ:| বৃহস্পতিবার, ৯ জুলাই , ২০১৫ সময় ০৮:১০ অপরাহ্ণ

মুহাম্মদ আতিকুর রহমান আতিক,
গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন জনের মৃত্যু হয়েছে।

৯ জুলাই বৃহস্পতিবার ভোরে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুরে ঢাকা-টাঙ্গাইল মহসড়কে এবং বুধবার দিবাগত মধ্যরাতে গাজীপুর সদর উপজেলার হোতাপাড়া এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা দুটি ঘটে। নিতদের কারো পরিচয় পাওয়া যায়নি। তাদের বয়স আনুমানিক ২৭ থেকে ৩০ বছর।

কোনবাড়ি হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি আবু দাউদ আমাদের গাজীপুর জেলা প্রতিনিধি মুহাম্মদ আতিকুর রহমান আতিককে জানান, বৃহস্পতিবার ভোর ৬টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহসড়কের সফিপুর এলাকায় একটি ট্রাকের পেছন দিকে একটি যাত্রীবাহী লেগুনা নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দেয়। এতে লেগুনার তিন যাত্রী আহত হয়। তাদের সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে আনুমানিক ২৭ বছর বয়সি এক যুবকের মৃত্যু হয়।

এদিকে, বুধবার রাতে গাজীপুরের হোতাপাড়ায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দু’টি ট্রাকের সংঘর্ষে চালক ও হেলপার নিহত হন। তবে তাদের পরিচয় পাওয়া যায়নি।

নাওজোড় হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. বাহার আলম আমাদের গাজীপুর জেলা প্রতিনিধি মুহাম্মদ আতিকুর রহমান আতিককে জানান, হোতাপাড়ার বিমানবাহিনীর প্রকল্প এলাকার সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে একটি ট্রাক দাঁড়িয়ে ছিল। এ সময় ঢাকাগামী মুরগিবোঝাই অপর একটি ট্রাক পেৃছন থেকে ওই ট্রাককে ধাক্কা দেয়। এতে পেছনের ট্রাকটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। চালক ও হেলপার ঘটনাস্থলেই মারা যান। ট্রাকে থাকা কমপক্ষে ২০০ মুরগিও মারা যায়। খবর পেয়ে মুরগির মালিক জীবিত মুরগিগুলো বৃহস্পতিবার ভোরে নিয়ে গেছে। ট্রাক দুইটি উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে গেছে।


আরোও সংবাদ