গাজীপুরে পিকআপে ট্রেনের ধাক্কায় নিহত ২

প্রকাশ:| শনিবার, ২৬ আগস্ট , ২০১৭ সময় ০৫:২৭ অপরাহ্ণ

মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর:
গাজীপুরের কালিয়াকৈরে রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় একটি পিকআপভ্যানের দুই যাত্রী নিহত এবং আরও দু’জনকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

২৬ আগস্ট শনিবার বিকেল পৌনে ৩টার দিকে কালিয়াকৈর উপজেলার হাইটেক পার্কের পূর্বপাশে বক্তারপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

গাজীপুরের জয়দেবপুর জংশন ফাঁড়ির এসআই দাদন মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

রেলওয়ে পুলিশের এসআই আইয়ূব আলী জানান, শনিবার বেলা ২টা ২০মিনিটের দিকে কালিয়াকৈরের বক্তারপুর এলাকায় একটি পিকআপভ্যান রেলক্রসিংয়ে পার হওয়ার সময় বিকল হয়ে পড়লে খুলনা থেকে ঢাকাগামী সুন্দরবন এক্সপ্রেস ট্রেন এটিকে ধাক্কা দিয়ে এবং টেনে হিঁচড়ে প্রায় এক কিলোমিটার দূর পর্যন্ত নিয়ে যায়।

এতে ঘটনাস্থলেই অজ্ঞাত দু’জন নিহত এবং অপর তিনজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে দ্রুত কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদের মধ্যে দু’জনের অবস্থা গুরুতর বলে চিকিৎসকরা জানিয়েছেন।

ট্রেনটির পরিচালক আলাউদ্দিন জানান, গেটম্যানবিহীন ওই রেলক্রসিংটিতে হঠাৎ এসে পিকআপভ্যানটি থেমে গেলে দ্রুত গতির ট্রেনটি নিয়ন্ত্রণে আনতে আনতে ওই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর ওই রুটে কয়েক ঘণ্টা রেল যোগাযোগ বন্ধ ছিল।

কালিয়াকৈর দমকল বাহিনীর স্টেশন অফিসার অপূর্ব বল জানান, এ ঘটনায় এখন পর্যন্ত দুইজনের মৃত্যু হয়েছে। আহত কয়েকজনকে হাসপাতালে পাঠানো হয়েছে।