গাছের ডালে গৃহবধুর লাশ

প্রকাশ:| শনিবার, ৩০ মে , ২০১৫ সময় ১১:২৩ অপরাহ্ণ

আত্মহত্যা পূর্ব গুজরায়
শফিউল আলম, রাউজান ঃচট্টগ্রামের রাউজানে এক গৃহবধু গাছের ডালে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেেছ শনিবার দুপুরে পূর্ব গুজরা পুলিশ ফাঁড়ী লাশ উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে। আত্মহননকারী গৃহবধর নাম মুন্নি দেওয়ানজি (২৮)। সে উপজেলার পূর্ব গুজরা ইউনিয়নের আধারমানিক গ্রামের দেওয়ানজী বাড়ীর সুচরিত দেওয়ানজির স্ত্রী।
পুলিশ সূত্রে জানাগেছে, অত্মহননকারী মুন্নির ৪ বছরের এক ছেলে সন্তান রয়েছে। গত ২৯ মে শুক্রবার রাতে মুন্নি তাদের বাচ্ছা কে বকা দেয়। এ নিয়ে স্বামী সুচরিত দেওয়ানজির সাথে মুন্নির ঝগড়া হয়। এ অভিমান থেকে শুক্রবার গভীর রাতের কোন সময় মুন্নি শ্বশুর বাড়ীর পার্শ্বের পুকুর পাড়ের একটি গাছের ডালে ফাঁিসতে ঝুলে আত্মহত্যা করে। ভোরে উঠে শ্বশুর বাড়ীর লোকজন বাড়ীর পার্শ্বের পুকুর পাড়ে গাছের ডালে গৃহবধু মুন্নির ঝুলন্ত লাশ দেখতে পায়। এরপর পুলিশে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তে পাঠায়।
পূর্ব গুজরা পুলিশ ফাঁড়ীর ইনচার্জ মহসিন রেযা বলেন, উভয় পক্ষ কোন ধরনের অভিযোগ না করায় এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়। তিনি আরো জানান, গৃহবধু মুন্নির বাপের বাড়ী পার্শ্ববর্তি রাঙ্গুনিয়া উপজেলার চন্দ্রঘোনা হিন্দু পাড়ায়। তার পিতার নাম মৃত দুলাল চন্দ্র।


আরোও সংবাদ