গাউছুল আজমের তরিক্বত মুক্তির অন্যতম পথ এশায়াত মাহফিলে বক্তারা

প্রকাশ:| বুধবার, ১৪ মে , ২০১৪ সময় ১০:০৫ অপরাহ্ণ

শফিউল আলম, রাউজান ঃ চট্টগ্রাম রাউজান নদিমপুর এশায়াত মাহফিলে বক্তারা বলেন, আজ একদিকে বিশ্বব্যাপী ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে, অন্যদিকে মুসলমানগণ দিন দিন অপসংস্কৃতি ও ইসলাম বিরোধী কাজে জড়িয়ে পড়ে ধ্বংসের অতল গহীনে তলিয়ে যাচ্ছে। ঠিক এমন সময় কাগতিয়ার গাউছুল আজম তাঁর গাউছিয়্যতের শক্তি প্রয়োগ করে এদেশের লক্ষ লক্ষ যুব সমাজ তথা মুসলিম মিল্লাতের অন্তরে প্রিয় নবী ছাল্লাল্লাহু আলাইহি ওয়া ছাল্লামার নূরে বাতেন সিনা-ব-সিনা তাওয়াজ্জুর মাধ্যমে বিতরণ করে তাদেরকে পাঁচ ওয়াক্ত নামাজী, তাহাজ্জুদ আদায়কারী, মোরাকাবাকারী, দরূদ পাঠকারী যুবকে পরিণত করে সমগ্র বিশ্বব্যাপী মুসলিম মিল্লাতের মুক্তির অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন। কাগতিয়ার গাউছুল আজমের তরিক্বতই ধ্বংসের অতল থেকে মুক্তির অন্যতম পথ।
গতকাল ১৩ মে মঙ্গলবার চট্টগ্রাম রাউজান নদিমপুর তেঁতুলতল সংলগ্ন ময়দানে খাজা গরীবে নেওয়াজ (রহঃ) এর পবিত্র ফাতেহা উদযাপন উপলক্ষ্যে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ ১৩১ নং নদিমপুর শাখার উদ্যোগে আয়োজিত এশায়াত মাহফিলে উপস্থিত মুসলিম জনতার উদ্দেশ্যে বক্তারা বক্তব্য রাখছিলেন।
উক্ত মাহফিলে প্রধান অতিথি ছিলেন, মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ, কেন্দ্রীয় পরিষদের মহাসচিব আলহাজ্ব অধ্যাপক মুহাম্মদ ফোরকান মিয়া। অত্র শাখার সভাপতি আল্লামা শাহাজাহান নোমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে বিশেষ অতিথি ছিলেন, চবি শিক্ষক সমিতির সহ-সভাপতি ও মাইক্রোবায়োলজি বিভাগের সাবেক চেয়ারম্যান প্রফেসর ড. আবুল মনছুর, রাউজান পৌরসভা প্যানেল মেয়র মোহাম্মদ বশির উদ্দিন খাঁন, মোহাম্মদ ইসলাম, অধ্যাপক সাইফুল ইসলাম, অধ্যাপক তসলিম উদ্দীন, অধ্যাপক জাহাঙ্গীর আলম, অধ্যাপক অলি আহাদ চৌধুরী, সাংবাদিক কে এম জাহেদুল ইসলাম প্রমুখ।
মাহফিলে অন্যাদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের ওলামা পরিষদের সচিব ও গহিরা আলীয়া মাদরাসার মুহাদ্দিস আল্লামা মুফতি মুহাম্মদ ইব্রাহিম হানফি, মুনিরীয়া দারুচ্ছুন্না সিনিয়র মাদরাসার মুদাররিস আল্লামা এমদাদুল হক মুনিরী, মাওলানা নজরুল ইসলাম। মিলাদ-কিয়াম শেষে দেশ, জাতি ও বিশ্ব মুসলিম উম্মাহর সুখ, শান্তি ও সমৃদ্ধি এবং দরবারের প্রতিষ্ঠাতা কাগতিয়ার গাউছুল আজমের দীর্ঘায়ু কামনা করে বিশেষ মুনাজাত পরিচালনা করেন।


আরোও সংবাদ