গরু বিক্রির টাকাসহ সর্বস্ব ছিনতাই

প্রকাশ:| রবিবার, ২৭ আগস্ট , ২০১৭ সময় ১১:৫৭ অপরাহ্ণ

সেলিম উদ্দিন, ঈদগাঁও (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজার সদরের খরুলিয়া বাজারে গরু বিক্রি করে বাড়ী ফেরার পথে গরু বিক্রির প্রায় এক লাখ টাকাসহ সর্বস্ব ছিনতাইয়ের শিকার হয়েছে ৩ জন। এ সময় তাদের ব্যাপক মারধর করা হয়েছে। রবিবার (২৭ আগষ্ট) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে খরুলিয়া বেপারীপাড়ায় ঘটনাটি ঘটে।
আহতরা হলেন-খরুলিয়া পূর্ব মোক্তারকুল দরগাহপাড়া এলাকার মুহাম্মদ গোলাম হোসেন, আজিজুর রহমান ও মুহাম্মদ নুরের ছেলে মতিউর রহমান। তাদের উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনায় জড়িত কেউ আটক হয়নি।
আহতরা জানিয়েছে, গরু বিক্রি করে বাড়ি ফেরার পথে খরুলিয়া বেপারীপাড়া পর্যন্ত পৌঁছলে ৪/৫ জন দূর্বৃত্ত তাদের গতিরোধ করে। এরপর ব্যাপক মারধর করে গরু বিক্রির ৯৫ হাজার টাকা, ৩টি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। ঘটনা প্রকাশ করলে জানে মেরে ফেলার হুমকী ধমকি দেয়।
প্রত্যক্ষদর্শীরা জানায়, স্থানীয় নাবী আলমের ছেলে জিয়া ও নুরুল আলমের ছেলে শাহজাহানসহ কয়েকজন চিহ্নিত চাঁদাবাজ লোক এ ঘটনায় জড়িত। তাদের আটক করলে বাকী অপরাধীরা শনাক্ত হবে।
সদর মডেল থানার ওসি রনজিত কুমার বড়ুয়া জানান, ঘটনাটি তারা অবগত নয়। তবে লিখিত অভিযোগের ভিক্তিতে ব্যবস্থা নেয়া হবে জানান ।