‘গরবা আওয়ামী লীগ’, ‘আগন্তুক আওয়ামী লীগ’ দূরে রাখুন

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| মঙ্গলবার, ২৪ এপ্রিল , ২০১৮ সময় ১০:৪০ অপরাহ্ণ

‘গরবা আওয়ামী লীগ’, ‘আগন্তুক আওয়ামী লীগ’, মৌলবাদী, জঙ্গি, সন্ত্রাসী, চাঁদাবাজ ও সুযোগসন্ধানী শত্রুভাবাপন্ন লোকজনকে সদস্য সংগ্রহ ও নবায়ন অভিযানে দূরে রাখার জন্য দলীয় নেতা-কর্মীদের অনুরোধ জানিয়েছেন নগর আওয়ামী লীগের সহসভাপতি খোরশেদ আলম সুজন। চট্টগ্রামের আঞ্চলিকভাষায় অতিথি-মেহমানকে ‘গরবা’ বলা হয়।

মঙ্গলবার (২৪ এপ্রিল) নগরের ৩৭, ৩৮, ৩৯, ৪০, ৪১ ও ৪৪ নম্বর সাংগঠনিক ওয়ার্ড আওয়ামী লীগের নেতাদের যৌথসভায় সভাপতির বক্তব্যে তিনি এ অনুরোধ জানান। চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন অভিযানের প্রস্তুতিকল্পে এ সভার আয়োজন করা হয়।

সভায় বক্তব্য দেন নগর আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক জহুর আহমদ, কার্যনির্বাহী সদস্য সাইফুদ্দীন খালেদ বাহার, কামরুল হাসান ভুলু, ইপিজেড থানা আওয়ামী লীগের আহ্বায়ক হারুনুর রশীদ, পতেঙ্গা থানা আওয়ামী লীগের আহ্বায়ক এমএ হালিম, বন্দর থানা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. ইলিয়াছ, ৪১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছালেহ আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক নুরুল আলম, ৪০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল বারেক, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চৌধুরী আজাদ, ৩৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিউল আলম, ৩৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হাসান, ৩৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, বন্দর থানা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোরশেদ আলম, মো. ইউনুস, সমীর মহাজন লিটন, মো. সেলিম, মো. মাঈনুল, হাবিব শরীফ প্রমুখ।

খোরশেদ আলম সুজন বলেন, আগামী ডিসেম্বরের জাতীয় নির্বাচন আওয়ামী লীগের এবং বাংলাদেশের জনগণের জন্য মহাপরীক্ষার দিন। সেদিন যেকোনো মূল্যে বাংলাদেশ আওয়ামী লীগের জয় নিশ্চিত করতে হবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ পৃথিবীতে অর্থনৈতিক সমৃদ্ধির সোপানে উপনীত হয়েছে। এ সম্ভাবনা এগিয়ে নিয়ে পৃথিবীর উন্নত রাষ্ট্রের সমপর্যায়ে উন্নীত করতে ২০২১ সালের মধ্যে একটি মর্যাদাকর বাংলাদেশে পরিণত করার জন্য বাংলাদেশ আওয়ামী লীগের সব পর্যায়ের নেতা-কর্মীকে মনপ্রাণ উজাড় করে আগামী নির্বাচনে বিজয়ের ন্য কাজ করতে হবে।
তিনি প্রতিটি ইউনিটে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়নকে কার্যকর করার আহ্বান জানান


আরোও সংবাদ