গণধোলাইয়ের শিকার আনোয়ারা স্বাস্থ্য অফিসার

প্রকাশ:| সোমবার, ৭ নভেম্বর , ২০১৬ সময় ১০:৪১ অপরাহ্ণ

আনোয়ারা প্রতিনিধি:
বেপরোয়া গতিতে গাড়ী চালাতে গিয়ে গণধোলাইয়ের শিকার হয়েছেন আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. হুমায়ুন কবির। গত শনিবার সকালে কর্ণফুলী উপজেলার কলেজ বাজার এলাকায় ঘটনাটি ঘটেছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয়রা।
স্থানীয় সূত্রে জানা যায়, গত শনিবার সকাল সাড়ে ৯টার দিকে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএস হুমায়ুন কবির প্রাইভেটকার যোগে কর্মস্থলে যাচ্ছিলেন। তার নিজস্ব প্রাইভেটকারটি বেপরোয়া গতিতে কলেজ বাজার অতিক্রম করার সময় সিএনজিতে অবস্থান করা এক মধ্য বয়স্ক মহিলা আহত হয়। এসময় কলেজ বাজার এলাকার স্থানীয় লোকজন গাড়ীটি গতিরোধ করে টিএস হুমায়ুন কবিরকে গণধোলাই দিতে শুরু করেন। এসময় টিএস নিজেকে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা পরিচয় দিলে কিছু লোক জনতার গণধোলাই থেকে তাকে উদ্ধার করেন।
ঘটনার প্রত্যক্ষদর্শী, স্থানীয় মিন্টু চৌধুরী জানিয়েছেন, টিএসের প্রাইভেটকার বেপরোয়াভাবে চলাতে গিয়ে একটি সিএনজি অটোরিক্সা গতিরোধ করতে গিয়ে এক মহিলা আহত হয়। এসময় এলাকার লোকজন আহত মহিলাকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করান।
এব্যাপারে জানতে চাইলে গতকাল সন্ধ্যায় আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. হুমায়ুন কবীর জানান, এটা একটি ছোট-খাটো ঘটনা। তিনি বিস্তারিত জানতে অফিসে এসে যোগাযোগ করার জন্য বলেন।