গণতন্ত্র এখন শেখ হাসিনার কারাগারে

প্রকাশ:| বৃহস্পতিবার, ২৫ ডিসেম্বর , ২০১৪ সময় ১০:৫৯ অপরাহ্ণ

গণতন্ত্র এখন শেখ হাসিনার কারাগারে বন্দি বলে মন্তব্য করেছেন বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আবদুল্লাহ আল নোমান।
গণতন্ত্র এখন শেখ হাসিনার কারাগারে
বৃহস্পতিবার বিকেলে এক আলোচনা সভায় তিনি বলেন, রক্তের বিনিময়ে অর্জিত গণতন্ত্র এখন শেখ হাসিনার বৃহত্তর কারাগারে বন্দি। এ অবস্থায় আমরা অহিংস আন্দোলনের মাধ্যমে গণতন্ত্র ও ভোটাধিকার পুনরুদ্ধারের চেষ্টা করব।

কৃষকদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম প্রেসক্লাব মিলনায়তনে এ আলোচনা সভার আয়োজন করে সংগঠনটির চট্টগ্রাম উত্তর জেলা শাখা।

সভায় প্রধান অতিথির বক্তব্যে নোমান বলেন, সরকার তারেক রহমানের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে তার ছায়ার সঙ্গে যুদ্ধ করছে। তারেক রহমান তথ্য, উপাত্ত ও যুক্তি দিয়ে বক্তব্য দিচ্ছেন। আর আওয়ামী লীগ লাগামহীন বক্তব্য দিচ্ছে।

নোমান বলেন, বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে মিথ্যা মামলায় সাজা দিয়ে সরকার বিএনপিকে নিশ্চিহ্ন করতে চায়। বিএনপি এসব মামলা রাজপথে আন্দোলনের মাধ্যমে রাজনৈতিকভাবে মোকাবেলা করবে।

উত্তর জেলা কৃষক দলের সভাপতি ইসহাক কাদের চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহমদ হোসেন তালুকদারের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন কৃষক দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এম এ হালিম, কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি ড. মোহাম্মদ ইনাম উল হক, উত্তর জেলা বিএনপি নেতা ইউনুচ চৌধুরী, নুরুল আমিন, অ্যাডভোকেট আবদুস সাত্তার, এস কে খোদা তোতন।