গণজাগরণ মঞ্চ নিয়ে বিভেদ তৈরির জন্য চক্রান্ত হচ্ছে

প্রকাশ:| শুক্রবার, ১৮ এপ্রিল , ২০১৪ সময় ০৯:৩৬ অপরাহ্ণ

গণজাগরণ মঞ্চ নিয়ে বিভেদ তৈরির জন্য চক্রান্ত হচ্ছে
গণজাগরণ মঞ্চ নিয়ে কোনো ধরণের ভুল বোঝাবুঝির কোনো অবকাশ নেই। মঞ্চে বিভেদ তৈরির জন্য চক্রান্ত হচ্ছে। যুদ্ধাপরাধীদের বিচারের রায় কার্যকর এবং পূর্ব ঘোষিত ছয় দফা বাস্তবায়ন না হওয়া পর্যন্ত গণজাগরণ মঞ্চের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে।
সকল যুদ্ধাপরাধীর বিচার শেষ ও রায় কার্যকর না হওয়া পর্যন্ত আন্দোলন অব্যাহত রাখার ঘোষণা দিয়েছেন চট্টগ্রাম গণজাগরণ মঞ্চের নেতারা।

শুক্রবার বিকাল চারটায় নগরীর চেরাগী মোড়ে আয়োজিত এক সমাবেশে গণজাগরণ মঞ্চ নেতৃবৃন্দ এসব কথা বলেন। যুদ্ধাপরাধীদের বিচার তরান্বিত করার দাবিতে এ সমাবেশের আয়োজন করা হয়।

বক্তারা বলেন, চট্টগ্রাম গণজাগরণ মঞ্চ মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে ঐক্যবদ্ধ। যতদিন বিচার শেষ হবে না ততদিন আমরা ঘরে ফিরব না।

সমাবেশে বক্তব্য রাখেন গণজাগরণ মঞ্চের সদস্য সচিব ডা. চন্দন দাশ, সংগঠক আবৃত্তিশিল্পী রাশেদ হাসান, ছাত্র ইউনিয়নের সভাপতি রবিউল হোসেন, ছাত্র মৈত্রীর সভাপতি ফারুক আহমেদ রুবেল, ছাত্র ফ্রন্টের সভাপতি আল কাদেরী জয়। উপস্থিত ছিলেন গণজাগরণ মঞ্চ চট্টগ্রামের সমন্বয়ক শরীফ চৌহান, যুব নেতা কায়সার আলম, সাম্প্রদায়িকতা বিরোধী তরুণ উদ্যোগের যুগ্ম আহ্বায়ক ইউসুফ সোহেল ও প্রিন্স রুবেল, শিক্ষিকা সালমা জাহান মিলি প্রমুখ

বিক্ষোভ সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

সমাবেশে সংহতি প্রকাশ করে খেলাঘর , উদীচী, প্রমা ও সাম্প্রদায়িকতা বিরোধী তরুণ উদ্যোগসহ বিভিন্ন সাংস্কৃতিক সামাজিক সংগঠন।