নিখোঁজ হওয়ার ১দিন পর আজ যুবককের মরদেহ উদ্ধার

প্রকাশ:| রবিবার, ২০ আগস্ট , ২০১৭ সময় ১২:২৯ পূর্বাহ্ণ

নোয়াখালীর সোনাইমুড়ীর উপজেলার দেউটি ইউনিয়নের পালপাড়া গ্রামে নিখোঁজ হওয়ার ১দিন পর আজ যুবককের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত যুবকের নাম ফিরোজ আলম হিরো (২৮)।

সে একই উপজেলার পাল পাড়া গ্রামের মৃত আবদুর রহিমের ছেলে। অতিরিক্ত পুলিশ সুপার একেএম জহিরুল হক আজ বিকালে ঘটনার স্থল পরিদর্শন করেন।
সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) জয়দেব পরিবারের সদস্যদের বরাত দিয়ে জানান, ফিরোজ আলম হিরো শুক্রবার সকাল ৮টায় তার নিজ বাড়ি থেকে বের হয়ে বাড়ির কাছের একটি চা দোকানে চা খেতে আসে। বেলা ১১টা নাগাদ এলাকার লোকজন তাকে দেখতে পায়। জুম্মার নামায শেষে সে বাড়ি না ফেরায় মা জাহেরা বেগম তার মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তার ফোন বন্ধ পায়। তখন থেকে সে আর বাড়ি আসেনি। তার আত্নীয়-স্বজনরা সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পায়নি। আজ দুপুর ১টায় তাদের বাড়ির পিছনে পালপাড়া খালের মধ্যে একটি মরদেহ ভাসতে দেখে এলাকাবাসি সোনাইমুড়ী থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। এসময় ফিরোজ আলম হিরোর মা জাহেরা বেগম এসে তার ছেলের লাশ সনাক্ত করেন। লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান।

নিহতের ভাই ও দেউটি ইউনিয়ন পরিষদ সদস্য মো. স্বপন জানান, আমাদের জানা মতে তার সাথে কারো কোন শত্রুতা ছিল না।
অতিরিক্ত পুলিশ সুপার একেএম জহিরুল হক জানান, এ ঘটনায় মামলা হবে। তবে এটি হত্যা মনে হয় না। ঐ এলাকায় সাপের উপদ্রব রয়েছে। ময়না তদন্তের পর মূল তথ্য জানা যাবে।