‘খোঁজ’ নাটকের শ্যুটিং ২৬ জুলাই

প্রকাশ:| রবিবার, ১৭ জুলাই , ২০১৬ সময় ১১:৫৮ অপরাহ্ণ

খোঁজ নাটকআগামি ২৬ জুলাই শ্যুটিং হতে যাচ্ছেÑমাসুদ করিম সুজনের পরিচালনায় এবং কবি ও নাট্যকার মিজানুর রহমান বেলাল এর রচনায় বিগ বাজেটের নাটক ”খোঁজ”। গাজীপুরের বিভিন্ন মনোরম লোকেশনে নাটকটির শ্যুটিং হবে আগামী ২৬ ও ২৭ জুলাই। “খোঁজ” অভিনয় করবেন শতাব্দী ওয়াদুদ, শশী, রিফাত চৌধুরী, মায়া ঘোষ, আব্দুল্লাহ রানা, ইকবাল, শহীদুল্ল¬াহ সবুজ, সঞ্জীব চৌধুরী, কণা, মহিদ্দীন শামীম, আবু হেনা, সুমন এবং সবুজ মোল্লা প্রমুখ।

নাটকটি সম্পর্কে “স্বপ্ন বুনন মিডিয়ার কর্ণধার ও পরিচালক মাসুদ করিম সুজন বলেনÑ“খোঁজ, নাটকের স্কিপ্টে আছে ভীন্নমাত্রার রসায়ন দর্পণ। মনছুঁয়ে যাবার মতো গল্প। সাহিত্য নির্ভর স্কিপ্ট আমার ভালো লেগেছে। বাংলাদেশের প্রথম শ্রেণীর অভিনয় শিল্পীরা অভিনয় করছেন। নাটকটির পটভূমি গভীর ভাবে উপল্বদ্ধি করেই, আধুনিক টেকনোলোজি ব্যবহার করে এ মাসেই নির্মাণ হবে। আশা রাখি, ”খোঁজ” দর্শকদের ভালো লাগবে। দর্শকদের রুচি ফেরাবে”

“খোঁজ” নাটকের নাট্যকার বলেন- “বর্তমান বাজারি নাটকের যে বেহাল দশা, কমার্শিয়াল চিন্তাভঙ্গির বাহিরেÑভিন্ন রকম গল্প, ভিন্ন মতাদর্শনের নাটক লেখার ইচ্ছে বহু দিনের। সেই ইচ্ছে পূরণের কারণেই গত ১০ বছরে ৪০টির মতো নাটক লিখেছি। এই নাটকের মধ্যে “খোঁজ” অন্যতম ১টি নাটক। গ্রামীণ সমাজের জেলে পরিবারের সুখ-দুঃখের কথাই তুলে ধরার চেষ্টা করেছি। নিম্মবর্গ জেলেদের যাপিত জীবনের দীর্ঘশ্বাসকে তুলে ধরেছি নিপুণ ভাবে। এর বেশী জানতে হলে অপেক্ষা করতে হবে। মাসুদ করিম সুজন, একজন মেধাবী পরিচালক। আশা নয় বিশ্বাসÑঅনেক ভালো একটি কাজ উপহার দিবে আমাদের।”


আরোও সংবাদ