খেজুঁরতলা প্রিমিয়ার ফুটবল লীগে হালিশহর ফ্রেন্ডস সার্কেল চ্যাম্পিয়ন

প্রকাশ:| শুক্রবার, ১২ ফেব্রুয়ারি , ২০১৬ সময় ০৯:২৭ অপরাহ্ণ

প্রাইজ মানি
উত্তর পতেঙ্গা ৪০নং ওয়ার্ডস্থ খেজুঁরতলা প্রিমিয়ার ফুটবল লীগ কৃর্তক ৫ম বারের মত আয়োজিত উন্মুক্ত মিনি ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা ১১ ফেব্রুয়ারী,বৃহস্পতিবার রাত্র ৮.৩০মিঃ পাইপের গোড়া বালির মাঠে সম্পন্ন হয় ।
খেলায় হালিশহর ফ্রেন্ডস সার্কেল ট্রাইব্রেকারে২-১গোলে পতেঙ্গা নুর মোহাম্মদ স্মৃতি কে পরাজিত করে চ্যাম্পিয়ন ট্রফিসহ নগদ ৫হাজার টাকার প্রাইজমানি লাভ করে ।আর রানার্সআপ নুর মোহাম্মদ স্মৃতি ট্রফিসহ ৩হাজার টাকার নগদ অর্থ পায় ।
খেলা শেষে প্রধান অতিথি থেকে পুরষ্কার বিতরণ করেন ৩৯নংওয়ার্ডের সাবেক কমিশনার হাজ¦ী মোঃ আসলাম। সাবেক ৪০নং ওয়ার্ড কাউন্সিলর হাজ¦ী আব্দুল বারেক কোং এর সভাপতিত্বে পুরষ্কার বিতরণী সভাতে বিশেষ অতিথি ছিলেন-সমাজ সেবক নুরুল আবছার কোং,কামাল উদ্দিন,সাবেক নেভী ফুটবল দলের খেলোয়াড় নেছার আহম্মদ,সংগঠক-সাইফুদ্দিন,এম.এ ছালাম,আলী আকবর, খেজুঁরতলা প্রিমিয়ার ফুটবল লীগ কমিটির রাসেল, আজহার,রাসেদ,শহীদ,আবুল হোসেন,সোহেল প্রমুখ ।
প্রধান অতিথি বলেন,ক্রীড়া হচ্ছে দেশ-সমাজ ও জাতির পরিচয় গঠানোর শ্রেষ্ট মাধ্যম ।তাই ক্রীড়াঙ্গন কে অপরাধমুক্ত করে যুবদের সঠিক চরিত্র গঠনের হাতিয়ার হিসেবে ধাবিত করা । টুর্ণামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন-নুর মোঃ স্মৃতির মুন্না, ফাইণালে সেরা খেলোয়াড় ফ্রেন্ডস সার্কেলের সাগর,সেরা গোলদাতা- জনি এবং টুর্ণামেন্টের সেরা সু-শৃংখল নির্বাচিত হয়েছে হালিশহর ফ্রেন্ডস সার্কেল ।
ফাইনাল খেলাটি পরিচালনা করেন-সিজেকেএস রেফারী আব্দুর নুর,সহকারী-রুবেল,মামুন ।