খুলশীতে গাঁজা ও ফেনসিডিল উদ্ধার প্রাইভেট কারসহ গ্রেফতার ৩

প্রকাশ:| বৃহস্পতিবার, ১৯ জুন , ২০১৪ সময় ১১:১১ অপরাহ্ণ

গ্রেফতা১৯জুন সকাল ৯.৩০ টার সময় মহানগর গোয়েন্দা বিভাগের এসআই মোঃ মাসুম এর নেতৃত্বে একটি দল খুলশী এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে হোটেল লর্ডস ইন এর সামনে একটি প্রাইভেট কার যাহার নং-ঢাকা-মেট্রো-ট-০৩-৬১-০৮ ভিতর তল্লাশী করে গাড়ীর ভেতর হতে একটি কাপড়ের ব্যাগ রক্ষিত ২কেজি গাঁজা ও ৪০(চল্লিশ) বোতল ফেনসিডিল সহ আসামী ১। কামাল উদ্দিন প্রকাশ লিটন(৩৪), পিতা-ছালেহ আহমদ, সাং-নাসিরাবাদ টেকনিক্যাল বায়েজিদ বোস্তামী রোড, লেদু সেক্রেটারীর বাড়ী, থানা-খুলশী, চট্টগ্রাম। ২। মোঃ ফারুক(২২), পিতা-হোনাছ মিয়া, সাং-মতিয়াতল হোনাছ মিয়া বাড়ী, থানা-চৌদ্দগ্রাম, জেলা-কুমিল্লা। ৩। আমির হোসেন প্রকাশ খুকু(২৯), পিতা-মৃত আলহাজ্ব আবদুর রশিদ, সাং-ষোলশহর ২নং গেইট, কসমোপলিটন রোড, রাবার কে াম্পানীর বাড়ী ১০৯ নং কলোনী, থানা-পাঁচলাইশ, সিএমপি’কে গ্রেফতার করে।

আসামী ফারুককে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, উল্লেখিত গাঁজা ও ফেনসিডিলগুলো আসামী কামাল উদ্দিন এর নির্দেশে কুমিল্লার চৌদ্দগ্রাম হতে বহন করে গাড়ীতে মাদক দ্রব্যগুলো অন্যান্য আসামীদেরকে বুুঝিয়ে দেয়।

সে এর বিনিময়ে ১৫০০টাকা পায়। উল্লিখিত গাঁজা ও ফেনসিডিল এর আনুমানিক মুল্য ৪৮০০০ (আট চল্লিশ হাজার) টাকা। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হছে।