খুবি প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার সময়সূচি পরিবর্তন

প্রকাশ:| বুধবার, ২৯ অক্টোবর , ২০১৪ সময় ১১:৩৪ অপরাহ্ণ

খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার সময়সূচি পরিবর্তন করা হয়েছে। ভর্তি পরীক্ষা তিনদিনের পরিবর্তে দু’দিনে ৩১ ও ১ নভেম্বর (শুক্রবার ও শনিবার) অনুষ্ঠিত হবে।

এর আগে ৩০ ও ৩১ অক্টোবর এবং ১ নভেম্বর এ পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

বুধবার দুপুরে মিনিটে উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান এর সভাপতিত্বে কেন্দ্রীয় ভর্তি কমিটির এক সভায় নতুন এ সময় নির্ধারণ করা হয়।

সভায় সংশ্লিষ্ট কমিটির সদস্য বিভিন্ন স্কুলের ডিন ও চারুকলা ইনস্টিটিউটের পরিচালক উপস্থিত ছিলেন।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ বিভাগের পরিচালক এস এম আতিয়ার রহমান বাংলামেইলকে জানান, খুলনা বিশ্ববিদ্যালয়ে ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষে স্নাতক/স্নাতক (সম্মান) প্রথম বর্ষে পূর্বনির্ধারিত ৩ দিনব্যাপী ভর্তি পরীক্ষা অনিবার্য কারণবশত পরিবর্তন করা হয়েছে। নতুন সময় অনুযায়ী আগামী ৩১ অক্টোবর ও ১ নভেম্বর তারিখে পরীক্ষা অনুষ্ঠিত হবে।

পুনর্বিন্যাসকৃত সময়সূচি অনুযায়ী ৩১ অক্টোবর শুক্রবার কলা ও মানবিক স্কুল (অ) সকাল ৯টা ৩০ মিনিট থেকে ১১টা ৩০ মিনিট পর্যন্ত, সামাজিক বিজ্ঞান স্কুল (ঝ) বেলা ২টা ৩০ মিনিট থেকে বিকেল ৪টা ৩০ মিনিট পর্যন্ত, জীব বিজ্ঞান স্কুল (খ) ৬টা থেকে সন্ধ্যা ৭টা ৩০ মিনিট পর্যন্ত। ১ নভেম্বর শনিবার ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুল (ই) সকাল ৯টা ৩০ মিনিট থেকে ১১টা ৩০ মিনিট পর্যন্ত, বিজ্ঞান, প্রকৌশল ও প্রযু্ক্তিবিদ্যা স্কুল (ঊ) বেলা ১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত, চারুকলা ইনস্টিটিউট (ঋ) বিকেল ৫টা ৩০ মিনিট থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত।

পরীক্ষার কেন্দ্র ও আসন বিন্যাস অপরিবর্তীত থাকবে বলে তিনি জানান।