খুটাখালী স্বেচ্ছাসেবকদল সভাপতি জিকুর বহিস্কার আদেশ প্রত্যাহার

প্রকাশ:| বৃহস্পতিবার, ২৪ আগস্ট , ২০১৭ সময় ০৯:৩৭ অপরাহ্ণ

সেলিম উদ্দিন, ঈদগাঁও (কক্সবাজার) প্রতিনিধি, বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদল কক্সবাজার জেলা শাখার নির্দেশে চকরিয়া উপজেলা ও খুটাখালী ইউনিয়ন বিএনপি এবং চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকদলের সুপারিশক্রমে খুটাখালী ইউনিয়ন স্বেচ্ছাসেবকদলের সাবেক সভাপতি আরাফাত কামাল জিকুর বহিস্কার আদেশ প্রত্যাহার করা হয়েছে। একই সাথে স্বেচ্ছাসেবকদলের প্রাথমিক সদস্য পদে তাকে পুনরায় ফিরিয়ে নিতে নির্দেশ দেওয়া হয়েছে।
গত ২৩ আগস্ট চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি নুরুদোজ্জা জনি ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন পুতু এবং সাংগঠনিক সম্পাদক সাহাব উদ্দিন লাল্টু স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে উক্ত বহিস্কার আদেশ প্রত্যাহার করার বিষয়টি জানানো হয়েছে।
উল্লেখ্য বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে সেই সময়ের নির্বাচনী মনিটরিং সেল এবং কক্সবাজার জেলা স্বেচ্ছাসেবকদলের নির্দেশে তৎকালীন সময়ে তাকে দলের সংশ্লিষ্ট পদ থেকে বহিস্কার করা হয়েছিলো।
সম্প্রতি আরাফাত কামাল জিকুর আবেদনের পরিপ্রেক্ষিতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী আলহাজ সালাহ উদ্দিন আহমদের নেতৃত্বে দলের শৃঙ্খলা মেনে আগামীতে রাজনীতিতে সক্রিয় থাকার অঙ্গীকার করায় বহিস্কার আদেশ প্রত্যাহার করে তাকে স্বেচ্ছাসেবকদলের প্রাথমিক সদস্য পদে ফিরিয়ে নিতে নির্দেশ দেয়া হয়েছে।