খুটাখালীর আইডিএস’র বার্ষিক সাধারণ সভা ও কমিটি গঠিত

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| শনিবার, ১৪ এপ্রিল , ২০১৮ সময় ০৯:৩৪ অপরাহ্ণ

ঈদগাঁও, কক্সবাজার প্রতিনিধি,

বেসরকারী উন্নয়ন সংস্থা ইন্টিমেইট ডেভলাপমেন্ট সোসাইটি (আইডিএস) চকরিয়া উপজেলার খুটাখালীর বার্ষিক সাধারণ সভা ও কার্যকরি কমিটি গঠন করা হয়েছে। গত শুক্রবার উপজেলার ইনানী রিসোর্ট সম্মেলন কক্ষে উদ্ভোধনী বক্তব্যের মাধ্যমে অনুষ্টিত সাধারণ সভায় সভাপতিত্ব করেন সংস্থার চেয়ারম্যান খালেদ মুর্শেদ হিরু।
সংস্থার সেক্রেটারী জেনারেল সাইফুর রহমানের পরিচালনায় শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন পরিচালক আবদুল খালেক। এতে পরিচালকদের মধ্যে সাইফুল ইসলাম, আবদুল খালেক, শাহজাহান চৌধুরী, আবু কাইছার, আবু তাহের, হুমায়ুন কবির, আয়ুব খাঁন মিন্টু, জানে আলম চৌধুরী, হেলাল উদ্দীন, সালোয়া আরাফা, রাশেদ লতিফ ও হামিদুর রহমান সংস্থার উন্নয়নশীল বিভিন্ন দিক নিয়ে বক্তব্য রাখেন। সভায় বার্ষিক আয়-ব্যায় ও বাজেট বিবরনী পাঠ করেন সেক্রেটারী জেনারেল সাইফুর রহমান। এসময় উপস্থিত সকলের কন্ঠ ভোটে তা গৃহিত ও পাশ করা হয়।
দুপুরের মধ্যহ্ন ভোজের পর দ্বিতীয় অধিবেশনে সকল পরিচালকদের উপস্থিতিতে সরাসরি গোপন ভোটের মাধ্যমে কার্যকরি কমিটি গঠন করা হয়। এতে সর্ব্বোচ ভোট পেয়ে পুনরায় চেয়ারম্যান খালেদ মুর্শেদ হিরু, ভাইস চেয়ারম্যান আবদুল খালেক, সেক্রেটারী জেনারেল হুমায়ুন কবির, অর্থ সম্পাদক আযুব খাঁন মিন্টু, নির্বাহী সদস্য যথাক্রমে আবু তাহের, শাহজান চৌধুরী, সাইফুল ইসলাম নির্বাচিত হয়েছে। নির্বাচিত কমিটির নেতৃবৃন্দরা আগামী ৩ বছর সংস্থার কার্যকরি পরিষদের দায়িত্ব পালন করবেন বলে জানা গেছে।