খুটাখালীতে সড়ক দূর্ঘটনায় নিহত ১

প্রকাশ:| মঙ্গলবার, ৩০ আগস্ট , ২০১৬ সময় ০৮:১১ অপরাহ্ণ

ট্রাকের ধাক্কা
সেলিম উদ্দিন, ঈদগাঁও প্রতিনিধি: চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের খুটাখালীতে সড়ক দূর্ঘটনায় এক মোটর সাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ৩০ আগস্ট মঙ্গলবার বিকাল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মহাসড়কের খুটাখালী ইউনিয়নের নয়াপাড়া নতুন মসজিদ সংলগ্ন এলাকায় খুটাখালী থেকে ঈদগাঁওগামী মোটর সাইকেল পৌছামাত্রই বিপরীতদিক থেকে আসা দ্রুতগামী যাত্রীবাহী ইউনিক পরিবহন মোটর সাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই ২ আরোহীর একজনের মৃত্যু হয়। অপরজনকে স্থানীয়রা উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে। নিহত আরোহী পার্বত্য নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের উত্তর বাইশারী গ্রামের জাকের আহমদের ছেলে হেলাল উদ্দীন (২৮)। আহত আরোহী নিহতের পার্শ্ববর্তী ইউনিয়ন রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের হাজী পাড়া গ্রামের নুরুল আমিনের ছেলে নজরুল ইসলাম (২২)।
নিহতের এলাকার সাংবাদিক আবদুল হামিদ জানান, হেলাল উদ্দীন খুটাখালীস্থ তার শ্বশুর বাড়ী থেকে মোটর সাইকেল যোগে ফেরার পথে এ দূর্ঘটনার শিকার হয়। ঘটনার পরপরই ঘাতক গাড়ীটিকে স্থানীয়রা জব্দ করে পুলিশের হাতে তুলে দেয়। হাইওয়ে পুলিশের ইনচার্জ এসআই আসিফের সাথে যোগাযোগ করা হলে, সত্যতা স্বীকার করে বলেন ঘাতক গাড়ী ও নিহতের লাশ তাদের হেফাজতে রয়েছে এবং নিহতের স্বজনরা লাশের জন্য পুলিশের কাছে পৌছেছে বলে জানিয়েছে।