মেধাকচ্ছপিয়া ঢালা থেকে অজ্ঞাত লাশ উদ্ধার

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি , ২০১৮ সময় ০৯:২৪ অপরাহ্ণ

সেলিম উদ্দিন, ঈদগাঁও, কক্সবাজার প্রতিনিধি, কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের খুটাখালী ইউনিয়নের মেধাকচ্ছপিয়া ঢালার বনাঞ্চল থেকে পুলিশ অজ্ঞাতনামা আনুমানিক (৩২) বয়সের এক পুরুষ ব্যক্তির লাশ উদ্ধার করেছে। বৃহস্পতিবার (২২ফেব্রুয়ারী) বিকাল ৪টার দিকে চকরিয়া থানার অফিসার ইনচাজর্ (ওসি) মো: বখতিয়ার উদ্দিন চৌধুরী নেতৃত্বে উপপরিদর্শক (এসআই) আবদুল খালেক সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে মহাসড়ক লাগোয়া বনাঞ্চলের ভেতর থেকে লাশটি উদ্ধার করেন। পরে বিকালে লাশটি ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী কাছে জানতে চাইলে তিনি বলেন, বৃহস্পতিবার দুপুরের দিকে উপজেলার খুটাখালী ইউনিয়নের মেধাকচ্ছপিয়া ঢালার বনাঞ্চলের ভেতর একটি গলিত লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় কাঠুরিয়ারা এলাকার জনপ্রতিনিধিকে অবহিত করেন। লাশের খবর পেয়ে জনপ্রতিনিধিরা বিষয়টি থানা পুলিশকে জানানোর পরপরই ঘটনাস্থলে পৌঁছে পুলিশ লাশটি উদ্ধার করে। লাশটি কেউ সনাক্ত করতে পারলে থানায় যোগাযোগ করার বিষয়েও অবহিত করার জন্য তিনি জানান।
উদ্ধার অভিযানে থাকা চকরিয়া থানার এসআই আবদুল খালেক বলেন, ধারণা করা হচ্ছে কে বা কারা হতভাগ্য লোকটিকে গাড়িতে চাপা দিলে সে গাড়ীর সাথে ধাক্কা লেগে মহাসড়ক থেকে লাগোয়া বনের ভেতর ছিটকে পড়ে যায়। আনুমানিক ৩২ বছর বয়সের পুরুষের লাশটি থেকে দুর্গন্ধ বের হচ্ছিল এবং তার শরীরের মাথায় ও হাতের মধ্যে গুরুতর জখমের চিহ্ন দেখা পাওয়া যায়। তিনি বলেন, উদ্ধারের সময় মৃতদেহের পরনে জিন্স প্যান্ট,গোলাপী রংয়ের শার্ট পরিহিত ছিল।


জালালাবাদে বিদ্যুৎস্পৃষ্টে যুবক আহত

কক্সবাজার সদরের জালালাবাদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়েছে এক রাজমিস্ত্রি। ২২ শে ফেব্রুয়ারী বৃহস্পতিবার দুপুর ২ টায় এ ঘটনা ঘটে ইউনিয়নের পালাকাটা এলাকায়। আহত আবদুর রহিম (২০) শুক্কুরের দোকান এলাকার নুরুল ইসলামের পুত্র বলে জানা গেছে। তাকে ঈদগাঁওস্থ একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, প্রতিদিনকার আহত রহিম জনৈক ব্যক্তির বাড়ির ছাঁদে কাজ করতে থাকে। অসাবধানতা অবস্থায় বৈদ্যতিক তারে হাত লাগলে স্পৃষ্ট হয়ে পড়ে। স্থানীয়রা তাকে দ্রুত ক্লিনিকে নিয়ে যায়। তার অবস্থা আশংকাজন বলে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছে। তার শরীরে বিভিন্ন স্থানে পুড়ে যাওয়া প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম বার্ন ইউনিটে রেফার করা হয়েছে। ৮ নং ওয়ার্ড মেম্বার আবু তাহের ঘটনার সত্যতা নিশ্চিত করেন।


আরোও সংবাদ