‘খালেদা যে কোনো সময় গ্রেফতার’মহসীন আলী

প্রকাশ:| বুধবার, ২৫ ফেব্রুয়ারি , ২০১৫ সময় ০৯:৫৯ অপরাহ্ণ

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া যে কোনো সময় গ্রেফতার হতে পারেন বলে জানিয়ে সমাজকল্যাণ মন্ত্রী মহসীন আলী বলেছেন, বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে। তাই যে কোনো সময় তিনি গ্রেফতার হতে পারেন। আইন তার নিজ গতিতে চলবে, আমরা আইনের প্রতিশ্রদ্ধাশীল।

আজ বুধবার দুপুরে গাজীপুরের টঙ্গীতে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের আওতায় পরিচালিত দুটি প্রতিষ্ঠান পরিদর্শনে গিয়ে সংবাদকর্মীদের প্রশ্নের জবাবে মন্ত্রী একথা বলেন। এসময় স্থানীয় সংসদ সদস্য জাহিদ আহসান রাসেলসহ মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগের সংস্কারপন্থি নেতা ও সাবেক সাংগঠনিক সংগঠন মাহমুদুর রহমান মান্না প্রসঙ্গে মন্ত্রী বলেন, আজকে কেউ যদি বিশ্ববিদ্যালয়ে খুন করে দেশকে অস্থিতিশীল করতে চায়, তবে তার শাস্তি তাকে পেতে হবে।

মন্ত্রী বলেন, সরকার জনগণের সহযোগিতা নিয়ে জঙ্গি বোমাবাজদের কঠোর হস্তে দমন করছে। পাশাপাশি ঐক্যবদ্ধভাবে জনগণই একদিন দেশ থেকে সন্ত্রাসী জঙ্গি বোমাবাজদের দেশ থেকে বিতাড়িত করবে।

এর আগে মন্ত্রী ট্ঙ্গীর মৈত্রী শিল্প কারখানায় উৎপাদিত স্বল্পমূল্যে বিশুদ্ধ পানি সরবরাহের জন্য বড় বোতলে ‘মুক্তা’ পানি প্রকল্পের উদ্বোধন করেন। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- স্থানীয় সংসদ সদস্য, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মো. জাহিদ আহসান রাসেল এমপি, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মহাপরিচালক মো. সাইদুর রহমান, সমাজকল্যাণ অধিদপ্তরের ব্যবস্থাপনা পরিচালক গাজী নূরুল কবির প্রমুখ।

এসময় শারীরিক প্রতিবন্ধী সুরক্ষা ট্রাস্ট মৈত্রী শিল্পের নির্বাহী পরিচালক মুহম্মদ আব্দুল্লাহ আল মামুন, মৈত্রী শিল্পে উৎপাদিত ও বাজারজাতকরণকৃত বিভিন্ন প্রকার গৃহস্থলি প্লাস্টিক সামগ্রী মগ, জগ, বালতি, লোটা, প্লেট, বাটি এবং এশিয়ার মধ্যে উৎপাদিত সবচেয়ে বিশুদ্ধ খাবার পানি মুক্তা বিভাগ সম্পর্কে মন্ত্রীকে অবহিত করা হয়।